http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 24 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্যপ্রযুক্তি
  14. দুর্ঘটনা
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় বালতির পানিতে ডুবে প্রাণ গেল দেড় বছরের শিশুর

admin
September 24, 2022 5:37 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার
বগুড়ার শাজাহানপুর উপজেলায় বাথরুমে থাকা বালতির পানিতে পরে মোছা. রশনী আক্তার নামে দেড় বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার গোহাইল ইউনিয়নের রুপীহার গ্রামে এ ঘটনা ঘটে। রশনী আক্তার ওই গ্রামের মোঃ এমদাদুল হকের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় সকালে বাবা ইমদাদুল কৃষি কাজের জন্য মাঠে চলে যান। মা তানিয়া বেগম শিশু রশনী ও তার চার বছরের মেয়ে মিতুকে নিয়ে বাড়িতেই ছিলেন। বাড়ির উঠানে খেলা করছিলেন রশনী। সংসারের নানান কাজে ব্যস্ত ছিলেন মা তানিয়া। দুপুরে তানিয়া হঠাৎ রশনীকে না দেখতে পেয়ে খোঁজাখুজি করতে থাকেন। পরে বাথরুমে থাকা বালতির মধ্যে রশনীকে পরে থাকতে দেখে ও মৃত অবস্থায় উদ্ধার করে।

রশনীর চাচা আব্দুস সাত্তার জানান, রশনী তার ছোট ভাই ইমদাদুলের মেয়ে। সকালে তার ভাইসহ তারা কৃষি কাজে মাঠে চলে যান। দুপুরে ফোনের মাধ্যমে রশনীর মৃত্যুর সংবাদ জানতে পেরে বাড়িতে ফিরে আসেন। পরে জানতে পারেন খেলাধুলার এক পর্যায়ে বাথরুমে থাকা পানির বালতিতে পরে মৃত্যু হয় রশনীর। রশনী সবেমাত্র হামাগুরি দিতে শিখেছে বলেও মন্তব্য করেন তিনি।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন জানান, এ বিষয়ে তিনি অবগত হননি। তবে খোঁজ নিয়ে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।