http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 24 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্যপ্রযুক্তি
  14. দুর্ঘটনা
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরে স্বামীর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাক চাপায় স্ত্রী নিহত

admin
September 24, 2022 2:32 am
Link Copied!

শেরপুর বগুড়া প্রতিনিধি: বগুড়ার শেরপুরের মির্জাপুর বাসষ্ট্যান্ডে মোটরসাইকেলে স্ত্রীকে নিয়ে শেরপুরে যাওয়ার পথে স্বামীর মটরসাইকেল থেকে ছিটকে পড়ে চলন্ত ট্রাকের চাপায় স্ত্রী নিহত হয়েছে।
২৩ সেপ্টেম্বর /২০২২ ইং শুক্রবার সকাল দশটার দিকে ঢাকা বগুড়া মহাসড়কের শেরপুরের মির্জাপুর বাসস্ট্যান্ডে এই দূর্ঘটনা টি ঘটে।
প্রত্যক্ষদর্শীদের সুত্রে জানা যায় , উপজেলার সুঘাট ইউনিয়নের জয়লা জুয়ান গ্রামের বাসিন্দা আনোয়ার হোসেন সরকার স্ত্রী শাহনাজ পারভীন (৫০) কে মোটরসাইকেল নিয়ে শেরপুর যাওয়ার পথে মির্জাপুর বাস স্ট্যান্ড পৌঁছলে মোটরসাইকেল থেকে স্ত্রী শাহনাজ বেগম ছিটকে পড়ে যায়। সেই মুহূর্তে বগুড়ার দিকে দ্রুতগামী একটি ট্রাক পিছন থেকে তাকে চাপা দিয়ে চলে যায়।এতে ঘটনাস্থলেই গৃহবধু নিহত হয়। স্বামী আনোয়ার হোসেন সরকার আহত হন। জানা যায় মির্জাপুর বাস স্ট্যান্ডে গত চার দিনে রাস্তা পার হওয়ার সময় আরো দুইজন নিহত হন। এ নিয়ে মির্জাপুর বাস স্ট্যান্ডে গত চার দিনে সড়ক দুর্ঘটনায় তিনজনের প্রাণ হানীর ঘটনা ঘটলো।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।