http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 23 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কৃষি বার্তা
  5. খেলাধুলা
  6. খোলা কলাম
  7. গনমাধ্যাম
  8. গাইবান্ধা
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নওগাঁ
  15. পঞ্চগড়
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জ শাহজাদপুরে নসিমন ও সিএনজি সংঘর্ষে নিহত ১ আহত ৩

admin
October 23, 2022 4:50 pm
Link Copied!

শাহজাদপুর সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জের শাহজাদপুর পৌর সদরের সিদামবাড়ী বগুড়া-নগরবাড়ি মহাসড়কের নুরজাহান ভবনের সামনের মোরে আজ ২৩ শে অক্টোবর (রবিবার) দুপুরে নসিমন ও সিএনজি সংঘর্ষে ১ জন নিহত ৩ জন আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, তালগাছি থেকে ছেড়ে আসা সিএনজি সিদামবাড়ী মোড়ে পৌঁছালে চালিতাতলা থেকে একটি নছিমন মহাসড়কে দ্রুতগতিতে ওঠার সময় সিএনজিকে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলেই সমাজ আলী (৫৫) নিহত হয়।

নিহত সমাজ আলী উপজেলার কায়েমপুর ইউনিয়নের চিনাধুকুড়িয়া গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে।

আহতরা হলেন গাইবান্ধা’র বাহাদুরপুর গ্রামে’র নুরুল ইসলামের ছেলে মোঃ আবদুল মাজেদ (৩২), শাহজাদপুর পৌরসদরের দ্বারিয়াপুর মহল্লার মোঃ হাবু শেখের ছেলে মোঃ অনিক, হাবু শেখে’র স্ত্রী মোছাঃ রোজিনা খাতুন, (৩০)।

সড়ক দুর্ঘটনার পর স্থানীয়রা আহতদের চিকিৎসার জন্য দ্রুত পাশে অবস্থিত একটি হাসপাতালে ভর্তি করেন। সড়ক দুর্ঘটনা’র খবর পেয়ে শাহজাদপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের একটি গাড়ি এসে ঘটনাস্থলে পৌঁছায়। এবিষয়ে ফায়ার সার্ভিস কর্মকর্তা রফিক জানান, আমরা এসে ঘটনাস্থলে কাউকে পাইনি তবে হাসপাতালে নেয়ার পূর্বেই একজনের মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি।

এবিষয়ে হাটিকুমরুল হাইওয়ে পুলিশ ইন্সপেক্টর আশরাফ আলী জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে আমরা উপস্থিত হয়ে নিহত সমাজ আলীর লাশ সুরতহাল করেছি এবং সড়ক দুর্ঘটনায় নিহতদের পরিবারের কোন আপত্তি না থাকায় তাকে লাশ দাফনের জন্য পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।