http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 25 August 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

আগুনে পুড়ে গেছে গ্রিনলাইনের এসি বাস | সারাদেশ

admin
August 25, 2023 10:57 am
Link Copied!

দৈনিক প্রাণের শহর বিডি ডেস্ক:

বরিশালের গৌরনদীতে গ্রিনলাইন পরিবহনের চলন্ত একটি এসি বাসে হঠাৎ বিস্ফোরণ ঘটেছে। এতে আগুনে বাসটি সম্পূর্ণ পুড়ে গেছে।

বার্থী ইউনিয়নের কটকস্থল এলাকায় বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে এ দুর্ঘনা ঘটে। বাস থেকে দ্রুত নামতে গিয়ে আহত হয়েছেন পাঁচ যাত্রী।

পুলিশের ধারণা- বাসের এসি বিস্ফোরিত হয়ে আগুনের ঘটনা ঘটতে পারে।

এ বিষয়ে গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. গোলাম রসুল মোল্লা জানান, বাসের এসি বিস্ফোরিত হয়ে আগুনের ঘটনা ঘটে। এ সময় যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়েন।

বাসটির পেছনে আগুন জ্বলতে দেখে লোকজন চিৎকার শুরু করেন। বাসের একাধিক যাত্রী জানান, বাসটির পেছনে বিকট শব্দে বিস্ফোরণ হয়। মুহূর্তের মধ্যে বাসে আগুন লেগে যায়। বাস থেকে তারা মালামাল নামাতে পারেননি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে গৌরনদী ফায়ার সার্ভিস স্টেশনের সাব স্টেশন অফিসার মো. আকতার উদ্দিন সমকালকে জানান, রাজধানী ঢাকা থেকে যাত্রী নিয়ে বরিশালের উদ্দেশে ছেড়ে আসা গ্রিন লাইন পরিবহনের বাসটি রাত সোয়া ১২টার দিকে গৌরনদীতে পৌঁছে।

এ সময় চলন্ত বাসটির পেছনে থাকা ইঞ্জিনে আগুন জ্বলতে দেখে সেখানকার এলাহী পেট্রল পাম্পে থাকা লোকজন চিৎকার শুরু করে। তাদের চিৎকারে চালক বাসটিকে থামিয়ে দ্রুত যাত্রীদের নামিয়ে দেন। এর মধ্যেই ইঞ্জিনের আগুন পুরো বাসটিতে ছড়িয়ে পড়ে।

তিনি জানান, খবর পেয়ে গৌরনদী ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে প্রায় ৪০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু বাসটি পুরোপুরি পুড়ে যায়।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।