https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 23 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

সুইমিং পুলে গোসল করতে নেমে ঢাবি শিক্ষার্থী বগুড়ার সোয়াদের মৃত্যু

admin
April 23, 2024 12:15 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শারীরিক শিক্ষা কেন্দ্রের সুইমিং পুলে গোসল করতে নেমে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।
তার নাম মুহাম্মদ সোয়াদ (১৯)। তিনি ঢাবির দর্শন বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। আজ সোমবার (২২ই এপ্রিল) দুপুর সোয়া ২ টায় ঢাকা মেডিক্যাল কলেজের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সোয়াদকে হাসপাতালে নিয়ে আসা সহপাঠী মো: সোহাগ জানান, দুপুরে ঢাবির অনেক শিক্ষার্থী সুইমিং পুলে গোসল করছিল। সেখানে সাঁতার কেটে একপাশ থেকে অন্যপাশে যাচ্ছিল অনেকে।
সোয়াদ পুলের পানিতে ডুবে গিয়েছিল। সাথে সাথে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে নিয়ে গেলে চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ মো: মাসুদ বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, সোয়াদের লাশ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি শাহবাগ থানা পুলিশ তদন্ত করছে। মুহাম্মদ সোয়াদের বাড়ি বগুড়ায়। তিনি হাজী মোহাম্মদ মহসিন হলের আবাসিক ছাত্র ছিলেন। তার সাঁতার জানা ছিল বলে জানান সহপাঠীরা। তবে কিভাবে পানিতে তলিয়ে গেছেন, তা জানাতে পারেনি।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।