http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 15 October 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

খালেদা জিয়ার সুচিকিৎসায় বিদেশে পাঠানোর দাবিতে বগুড়ায় বিএনপির অনশন!

admin
October 15, 2023 12:44 am
Link Copied!

বগুড়া প্রতিনিধি:

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে বগুড়ায় অনশন কর্মসূচি হয়েছে। শনিবার (১৪ অক্টোবর) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শহরের নবাববাড়ী সড়কের দলীয় কার্যালয়ের সামনে বগুড়া জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এই অনশন করেন।

এতে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি মো. রেজাউল করিম বাদশা। সঞ্চালনায় ছিলেন জেলা বিএনপির সাংগঠনিক মো. সহিদ-উন-নবী সালাম, কে এম খায়রুল বাশার, মো. জাহিদুল ইসলাম হেলাল। কর্মসূচিতে বক্তব্য দেন জেলা বিএনপির উপদেষ্টা একেএম মাহবুবুর রহমান, হেলালুজ্জামান তালুকদার লালু, ভিপি সাইফুল ইসলাম প্রমুখ।

অনশন কর্মসূচিকে কেন্দ্র করে জেলার বিভিন্ন এলাকা থেকে বিএনপির নেতা-কর্মীরা দলীয় কার্যালয়ের সামনে উপস্থিত হন। তারা খণ্ড-খণ্ড মিছিল নিয়ে বিএনপি নেতাকর্মীরা জড়ো হন জেলা কার্যালয়ের সামনে। এসময় নেতা-কর্মীরা খালেদা জিয়ার মুক্তির দাবিসহ নানা স্লোগান দেন।

অনশন কর্মসূচিতে বক্তারা বলেন, বর্তমানে বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা সঙ্কটাপন্ন। তিনি এখন জীবন মৃত্যুর সন্ধিক্ষণে। কারাগারে বন্দি থাকা অবস্থায় সুচিকিৎসার অভাবে তার অসুস্থতা তীব্র হয় এবং তার জীবন হুমকির মুখে পড়ে। আইনগতভাবে বারবার তার জামিনের আবেদন করা হলেও সরকারের হস্তক্ষেপে জামিন দেওয়া হয়নি। আমরা সরকারকে আবারও আহ্বান জানাচ্ছি, অবিলম্বে তাকে বিদেশে চিকিৎসা করার সুযোগ দেওয়া হোক। না হলে তাঁরা আরও কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।