http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 18 March 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

ট্রাক চালকের অসাবধানতার কারণে প্রাণ গেল শিশু আবিরের

admin
March 18, 2024 11:58 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার:

বগুড়ার শিবগঞ্জে স্কুল থেকে বাড়ী ফেরা হলো না শিশু আবিরের। চালকের অসাবধানতার কারণেই আবির হাসান (৮) এর প্রাণ ঝড়ে গেল।
নিহত আবির বানাইল (রাঙ্গামিটিয়া) গ্রামের শাহেন শাহ মন্ডলের পুত্র। সে স্থানীয় স্বপ্ন সোপান স্কুলের ২য় শ্রেণীর শিক্ষার্থী।

জানা যায়, নিহত আবির প্রতিদিনের ন্যায় বাইসাইকেল যোগে স্কুলে যাওয়া আসা করতো। এরই ধারাবাহিকতায় সোমবার (১৮ মার্চ) সকাল ১১ টায় শিবগঞ্জ সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের পিছনের রাস্তা দিয়ে বাড়ী ফির ছিলেন। এসময় পাশের রাস্তা বন্ধ করে একটি ইটবাহী গাড়ী থেকে ইট নামান শেষে ট্রাকটি পিছনে সরানোর চেষ্টা করে। তাৎক্ষণাত শিশু আবির গাড়ীর পিছনে কাধে স্কুল ব্যাগ ও সাইকেল নিয়ে দাঁড়িয়ে ছিল।

চালক পিছনে না দেখিয়ে অসাবধানতা বসত দাঁড়িয়ে থাকা আবিরের গায়ে ওঠিয়ে দেয়। এতে ঘটনাস্থলেই আবিরের মৃত্যু হয়। এসময় চালক ও হেলপার গাড়ী ফেলে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গাড়ীর নিচ থেকে নিহত আবিরের নিথর মরদেহ উদ্ধার করেন। নিহত আবিরের মরদেহ তার বাড়ী নিলে সেখানে স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।