http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 25 March 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার আদমদীঘিতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ১০ জুয়াড়ি

admin
March 25, 2024 12:11 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

 

বগুড়ার আদমদীঘিতে একটি গুদাম ঘরে তাসের মাধ্যমে জুয়া খেলার সময় আসর থেকে টাকা ও জুয়া খেলার সরঞ্জামসহ ১০ জন পেশাদারী জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার দিবাগত রাত এক টায় আদমদীঘি উপজেলার ইন্দইল গ্রামস্থ আশা পেট্রোল পাম্পের উত্তর কোনার একটি গুদাম ঘরে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন।
গ্রেফতারকৃতরা হলো, নওগাঁ বদলগাছি উপজেলার হাজিপুর মধ্যপাড়ার আব্দুল ওয়াদুদের ছেলে রনি মন্ডল (৩০), আদমদীঘি উপজেলার পশ্চিম সিংড়ার বেলাল মন্ডলের ছেলে জুয়েল মন্ডল (৩৩), একই গ্রামের শহিদুল ইসলামের ছেলে সবুজ আলী (২৬), আনছার আলীর ছেলে ইউসুফ আলী (২৮), পূর্ব ঢাকারোডের মোসলেম শেখের ছেলে রাসেল শেখ (২৬), বড় আখিড়া আদর্শগ্রামের আক্কাছ মন্ডলের ছেলে সাজ্জাদ মন্ডল (৪০), রেজাউল করিমের ছেলে সাদ্দাম হোসেন (২৮), বড় আখিড়া সাখিদারপাড়ার রুস্ততম সাখিদারের ছেলে আব্দুল মমিন (২৫), বড় আখিড়া গ্রামের মজিদ মন্ডলের ছেলে হামিদুল মন্ডল (৪২) ও উথরাইল গ্রামের আফজাল প্রামানিকের ছেলে হারুনুর রশিদ (৪০),
পুলিশ জানায়, গত শনিবার দিবাগত গভীর রাতে বগুড়া-সান্তাহার মহাসড়কের পাশে আদমদীঘির অদুরে ইন্দইল গ্রামস্থ আশা পেট্রোল পাম্পের উত্তর কোনার একটি গুদাম ঘরে তাসের মাধ্যমে জুয়া খেলা চলছে। এমন সংবাদের ভিক্তিতে আদমদীঘি থানার উপ পরিদর্শক প্রদীপ কুমার ও আছাদুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ রাত ১ টায় উল্লেখিত স্থানে অভিযান চালিয়ে ওই দশজন পেশাদারী জুয়াড়িকে গ্রেফতার ও জুয়া খেলার বোর্ড থেকে ৩ হাজার ৩০০ টাকা, একটি প্লাষ্টিকের মাদুর, চার সেট প্লেয়িং কার্ড ( তাসের) প্যাকেটসহ সরঞ্জাম উদ্ধার করেন।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা রুজু করে আজ রোববার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।