http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 10 June 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার নন্দীগ্রামে পিকআপ-সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত-১

admin
June 10, 2023 11:16 pm
Link Copied!

 

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়া নাটোর মহাসড়কের কুন্দারহাট বাসস্ট্যান্ডে পিকআপ  ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শাহাবুল ইসলাম (২৬) নামের এক সিএনজি চালকের মৃত্যু হয়েছে। শনিবার (১০ জুন) সকাল ৬টায় কুন্দারহাট বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনাটি ঘটে।

জানা যায়, নিহত শাহাবুল  রাজশাহী জেলার বাঘা থানার হরিরামপুর গ্রামের মানিক মন্ডলের ছেলে। কুন্দারহাট হাইওয়ে থানা ও স্থানীয় সুত্রে জানা যায়, রাজশাহী থেকে একটি মাছ বোঝাই সিএনজি বগুড়ার দিকে যাচ্ছিল।

সিএনজি ঘটনাস্থলে পৌঁছার পর বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় সিএনজি চালক শাহাবুল ইসলাম।

এবিষয়ে কুন্দারহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্বাস আলী জানান, দুর্ঘটনায় অটোরিকশা চালক নিহত হয়েছেন। অটোরিকশা ও পিকআপ পুলিশ হেফাজতে রয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।