http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 27 March 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার নন্দীগ্রামে সংসারে অভাব-অনটনে গৃহবধুর আত্মহত্যা

admin
March 27, 2024 7:08 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার নন্দীগ্রামে দিনমজুর স্বামীর সংসারে রোজার মাসেও অভাব অনটনের কারণে নুরনাহার বেগম (৩৬) নামের এক গৃহবধূর আত্মহত্যার খবর পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে থানায় নিয়েছে পুলিশ।

মঙ্গলবার (২৬শে মার্চ) সকাল ৯টার দিকে উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের কাথম গ্রামে স্বামীর বসতবাড়িতে গ্যাস ট্যাবলেট সেবন করে আত্মহত্যা করেন চার সন্তানের জননী নুরনাহার। তিনি কাথম গ্রামের মজনু মিয়ার স্ত্রী ও সিরাজগঞ্জের সলঙ্গা থানার হাটিকুমরুল এলাকার মৃত হবি শেখের কন্যা।

স্থানীয় সুত্রে জানা গেছে, একযুগ পূর্বে নুরুন্নাহারের সঙ্গে কাথম গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে মজনু মিয়ার ইসলামী শরীয়ত মোতাবেক পারিবারিকভাবে বিবাহ হয়। দিনমজুর স্বামীর সীমিত উপার্জনে সংসারে অভাব অনটন লেগেই থাকতো। রোজার মাসে সংসারে অভাব আরও বেড়ে যায়। এনিয়ে স্বামীর সঙ্গে নুরুন্নাহারের মনোমালিন্য হয়। ঘটনার দিন স্বামীর বসতবাড়িতে গ্যাস ট্যাবলেট সেবন করে অসুস্থ হয়ে পড়েন গৃহবধূ।

নুরুন্নাহারের স্বামী মজনু মিয়া বলেন, পরিবারের লোকজন গৃহবধূকে গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক আসতে দেরি হওয়ায় নুরনাহার ছটফট করছিল। পরে মোহাম্মদ আলী হাসপাতালে নেওয়ার পথে গৃহবধূ মারা যায়। মরদেহ বাড়িতে এনে দাফনের প্রস্তুতি নেওয়া হয়।

নন্দীগ্রাম থানার ওসি আজমগীর হোসাইন আজম জানান, গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নেওয়া হয়েছে। এ ঘটনায় কারো অভিযোগ না থাকায় থানায় ইউডি মামলা দায়ের করেছে পুলিশ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।