http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 22 March 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার কাহালুতে মোটর সাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু নিহত

admin
March 22, 2024 8:38 am
Link Copied!

বগুড়া প্রতিনিধি:

বগুড়ার কাহালুতে দ্রুতগ‌তিতে মোটর সাইকেল চা‌লি‌য়ে যাওয়ার সময় গাছের সা‌থে ধাক্কায় দুই বন্ধুর মৃত্যু হয়েছে। এসময় মোটর সাইকে‌লে থাকা আরো একজন গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে উপজেলার মালঞ্চা – রানীরহাট আঞ্চলিক সড়কে মুলার সাঁকো নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন, নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের ভুস্কুর গ্রামের শিবলু রহমান জেমস (১৭), সোহানুর রহমান সোহান (১৭) ও গুরুতর আহত একই গ্রামের রাশেদুল ইসলাম (১৮)।

স্থানীয়‌দের বরাত দি‌য়ে পু‌লিশ পুলিশ জানায়, ঘটনার আগে ওই তিন বন্ধু মোটরসাইকেল যোগে কাহালু উপজেলার ইন্দুখুর বাজারে বেড়াতে যায়। সেখান থেকে ফেরার পথে মুলার সাঁকো নামক স্থানে দ্রুতগামী মটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে সড়ক সংলগ্ন গাছের সাথে ধাক্কা লাগে। এতে মোটর সাইকেলটি দুমড়ে মুচড়ে যায় এবং তিনজনই সড়কের উপর ছিটকে পড়ে। ঘটনাস্থলেই শিবলু রহমান জেমস মারা যায়।

স্থানীয় লোকজন অপর দুইজনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সোহানুর রহমান সোহান মারা যায়। গুরুতর আহত অবস্থায় রাশেদুল ইসলাম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহত‌দের মধ্যে জেমস এবার এসএসসি পরীক্ষায় অংশ গ্রহন করে। আর গুরুতর আহত রাশেদুল মাদ্রাসা থেকে দাখিল পরিক্ষায় অংশ নিয়েছে।
বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে কাহালু থানার অ‌ফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা ব‌লেন, নিহত দুইজনের লাশ পুলিশ হেফাজতে রয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।