http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 23 February 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার কাহালুর ভালশুন উচ্চ বিদ্যালয় ও সরকারি প্রাথমিক বিদ্যালযের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

admin
February 23, 2023 11:28 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার কাহালুর ভালশুন উচ্চ বিদ্যালয় ও সরকারি প্রাথমিক বিদ্যালযের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

জাতীয় পতাকা উত্তোলন করে ভালশুন উচ্চ বিদ্যালয় ও ভালশুন সরকারি প্রাথমিক বিদ্যালযের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করেন ও উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন বগুড়া জেলা শিক্ষা অফিসার মো. হযরত আলী।

ভার্চুয়ালে বিকেলে ভালশুন উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত ভবনের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য এ কে এম রেজাউল করিম তানসেন।

উদ্বোধনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাহালুর ভালশুন উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মো. ফজলুল বারী।

উক্ত উদ্বোধনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাহালু উপজেলা শিক্ষা অফিসার মো. মোতাহার হোসেন, উপজেলা একাডেমিক সুপার ভাইজার রিফাত আক্তার খানম, মালঞ্চা ইউ পি চেয়ারম্যান মো. নেছার উদ্দিন, অত্র বিদ্যালয়ের সাবেক সভাপতি আব্দুস সামাদ মন্ডল, মালঞ্চা ইউ পি সদস্য আব্দুল আলীম কবিরাজ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ভালশুন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুর রহমান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ভালশুন সরকারি প্রাথমিক বিদ্যালযের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. আব্দুস সামাদ, ভালশুন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য আকতারুজ্জামান, ইদ্রিস আলী, জহুরুল ইসলাম, সাইফুল ইসলাম মন্ডল, মহিলা অভিভাবক সদস্য জেসমিন আক্তার ইভা, শিক্ষক প্রতিনিধি সুলতানা মাহবুব, আব্দুল হান্নান, শাহ সুলতান সহ অন্যান্য শিক্ষক/শিক্ষিকাবৃন্দ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।