https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 26 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শিবগঞ্জে বৃষ্টির জন্য এসতেস্কার সালাত আদায়

admin
April 26, 2024 3:02 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার শিবগঞ্জে বৃষ্টির জন্য অনুষ্ঠিত হলো সালাতে এসতেস্কার। স্থানীয় ধর্মপ্রাণ মুসল্লিদের আয়োজনে তীব্র দাবদাহ থেকে পরিত্রাণ পেতে বৃহস্পতিবার (২৫ই এপ্রিল) সকাল সাড়ে আট টায় পৌর এলাকার শব্দলদিঘী উচ্চ বিদ্যালয় মাঠে খোলা আকাশের নিচে এ সালাত আদায় করা হয়।

এসতেস্কার সালাতে ঈমাম ছিলেন নান্দুড়া ফাযিল ডিগ্রি মাদ্রাসার সহকারী অধ্যাপক মাওঃ মোশারফ হোসেন। এসময় উপস্থিত ছিলেন মহস্থান মাহিসওয়ার ডিগ্রি কলেজের অধ্যাপক আব্দুল হালিম বিপ্লব, মাওঃ আব্দুল মতিন, মামুনুর রশিদ, কাউন্সিলর শাহাদত হোসেন, মাওঃ ইউনুস আলী, আবুল কালাম আজাদ প্রমুখ।
অত্র এলাকার প্রায় তিন শতাধিক মুসল্লিরা এসতেস্কার সালাতে অংশ নেয়।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।