http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 25 February 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার ধুনটে অধ্যক্ষ ড. আবুল কাশেম মীর এর অবসর জনিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

admin
February 25, 2023 10:54 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনট উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ জিএমসি ডিগ্রী কলেজের অধ্যক্ষ ড.মোঃ আবুল কাশেম মীর এর অবসর জনিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। উক্ত প্রতিষ্ঠানে তিনি প্রায় দীর্ঘ এগারো বছর কর্মরত ছিলেন।

শনিবার (২৫শে ফেব্রুয়ারি) জিএমসি ডিগ্রী কলেজের আয়োজনে বিদায়ী সংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এ্যাডঃ মোঃ খোদাবকস্ তালুকদার। আড়ম্বর এই আয়োজনে সদ্য অবসরপ্রাপ্ত অধ্যক্ষ ড.মোঃ আবুল কাশেম মীর এর বর্ণাঢ্য কর্মময় জীবনের স্মৃতিচারণ করেন বক্তাগণ। সেই সাথে অধ্যক্ষের সম্মানার্থে মানপত্র পাঠ ও উপহার সামগ্রী প্রদান করেন কলেজের শিক্ষক শিক্ষিকা ও কর্মচারী বৃন্দ।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন,মথুরাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসান আহম্মেদ জেমস্ মল্লিক,পিরহাটি উচ্চ বিদ্যালেয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, খাটিয়ামী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কাদের সরকার, ধুনট প্রেসক্লাবের সভাপতি রফিকুল আলম,ম্যানেজিং কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান মুকুল।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন,উপাধ্যক্ষ মোঃ রফিকুল ইসলাম জাহাঙ্গীর, সহকারী অধ্যাপক আশরাফুল ইসলাম,মাহবুবুর রহমান ফিরোজ, কে.বি.এম শামছুর রহমান,মোঃ লুৎফর রহমান, রকিবুল হাসান বিদ্যুৎ, শিক্ষক প্রতিনিধি প্রভাষক মোঃ সাইফুল ইসলাম, জাহাঙ্গীর আলম ডলার,হিরন সরকার, তোফাজ্জেল হোসেন, আব্দুর রাজ্জাক,জিয়াউর রহমান,মেহেদী হাসান,মজনু আলম,জিল্লুর রহমান, আব্দুর সাত্তার,কলিমউদ্দিন,সেলিম রেজা,স্বপ্ন খাতুন প্রমুখ।

বিধায়ী সংবর্ধনা শেষে সভাপতি ও কলেজ পরিচালনা পর্ষদের আলোচনার ভিত্তিতে পূর্বের উপাধ্যক্ষ মোঃ রফিকুল ইসলামকে ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে নিযুক্ত করে কলেজ কর্তৃপক্ষ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।