http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 24 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শাজাহানপুরে গ্রেফতারকৃত সেচ্ছাসেবক দলের পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান

admin
November 24, 2022 4:05 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়া শাজাহানপুরে গ্রেফতার হওয়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য মোঃ হুমায়ুন আহম্মেদের পরিবারের খোজ খবর ও তার বাসায় খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার ২৪ ই নভেম্বর বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় এসব খাদ্য সামগ্রী প্রদান করা হয়।

এসময় গ্রেফতারকৃত সেচ্ছাসেবক দলের সদস্যর পরিবার পরিজন আবেগ আপ্লুত হয়ে পড়লে তাদেরকে শান্তনা দেন শাজাহানপুর উপজেলা সেচ্ছাসেবক দলের আহব্বায়ক আজাদুল ইসলাম আজাদ ও নেতাকর্মীরা।

উল্লেখ্য বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন পালন উপলক্ষে উপজেলার ডেমাজানীতে স,ম,র উচ্চ বিদ্যালয় মাঠে এক প্রীতি ফুটবল ম্যাচ থেকে হুমায়ুন সহ উপজেলা ছাত্র দলের সভাপতি আবদুল্লাহ ছোটন,কে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতদের প্রতি সমবেদনা ও খাদ্যসামগ্রী প্রদানের এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহব্বায়ক সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।