http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 9 August 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শেরপুরে শেরউড কলেজের এইচএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

admin
August 9, 2023 9:56 pm
Link Copied!

বগুড়া প্রতিনিধি:

বগুড়ার শেরপুরে এইচএসসি পরীক্ষার সাতদিন পুর্বে অনিকা সরকার বিন্দু (১৮) নামের এক পরীক্ষার্থী গলায় ওড়না পেঁচিয়ে নিজঘরে আত্মহত্যা করেছে।

বুধবার (৯ আগষ্ট) সকালে শেরপুর উপজেলার গাড়ীদহ ইউনিয়নের বৃন্দাবনপাড়ায় তার বাবার বাড়ি থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত অনিকার সরকার বিন্দু ওই গ্রামেরই বেসরকারি স্কুলের শিক্ষক অতুল চন্দ্র সরকারের একমাত্র মেয়ে এবং শেরপুর শহরের শেরউড ইন্টারন্যাশনাল (প্রা) স্কুল এন্ড কলেজের বিজ্ঞান বিভাগ থেকে ২০২৩ সালের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। তার পরিবারের সদস্যরা জানান, মঙ্গলবার রাতে সে খাবার খেয়ে নিজ ঘরে ঘুমিয়ে পড়ে।

সকালে ঘর থেকে না বেরুনোয় ৮টার দিকে দরজা খুলে দেয়া যায় তার লাশ ফ্যানের সাথে ঝুলছে। পরে পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। পুলিশ ঘটনাস্থল থেকে তার ব্যবহৃত ডায়েরী ও সুইসাইড নোট উদ্ধার করেছে।

এতে সে নিজেই তার মৃত্যুর জন্য দায়ী বলে বাবা-মার উদ্দেশ্যে লিখেছে। তবে তার আত্মহত্যার সঠিক কোন কারণ জানা যায়নি। এদিকে অনিকা সরকার বিন্দু নামের এক ফেসবুক আইডিতে একদিন আগে পোষ্ট করা সর্বশেষ পোষ্টে লেখা রয়েছে একটি সুন্দর বৃষ্টিভেজা রাতে, একটা মরা গাছের শুকানো ফুল, টুপ করে ঝরে পড়ল।

এব্যাপারে শেরপুর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) আজমগীর হোসেন জানান, তার লাশ ময়নাতদন্ত করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। থানায় অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।