http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 17 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার সাংবাদিক সানু মোহন্ত, না ফেরার দেশে চলে গেলেন সবাইকে কাঁদিয়ে..

admin
November 17, 2022 4:36 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

৫২ বছর বয়সে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন বৈশাখী টেলিভিশনের বগুড়া জেলা প্রতিনিধি ও বগুড়া প্রেসক্লাবের কোষাধ্যক্ষ কমলেশ মোহন্ত সানু। বৃহস্পতিবার (১৭ই নভেম্বর) সকালে ১০ টা ৫৫ মিনিটে শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

এদিন ১১টায় বিষয়টি নিশ্চিত করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের হাসপাতালের উপাধ্যক্ষ ডাঃ সুশান্ত কুমার সরকার জানান, ‘সাংবাদিক শানুর লাইফ সাপোর্ট খুলে দেওয়া হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকেই তার অবস্থা খারাপ হতে থাকে। এরপরই চিকিৎসকরা গভীরভাবে পর্যবেক্ষণ শুরু করেন। তবে শ্বাস-প্রশ্বাস বন্ধ হয়ে যাওয়ায় দায়িত্বরত চিকিৎসকরা সিদ্ধান্ত নিয়ে তাকে মৃত ঘোষণা করেন।

কমলেস মোহন্ত সানু গত ১১ নভেম্বর শুক্রবার রাত ১১টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল (শজিমেক) থেকে সংবাদ সংগ্রহ করে ফেরার পথে দুরপাল্লার কোচের ধাক্কায় গুরুতর আহত হন। গুরুতর আহত অবস্থায় তাকে শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকের পরামর্শে তাকে ইনসেনটিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) হস্তান্তর করা হয়। অবশেষে জীবন যুদ্ধে হার মেনে বৃহস্পতিবার সকাল ১০টা ৫৫ মিনিটে না ফেরার দেশে পাড়ি জমালেন তিনি। এখবর ছড়িয়ে পড়দয় বগুড়ায় সংবাদকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।