http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 19 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার সান্তাহারে পণ্য রাখার গুদামে অগ্নিকান্ডে ৬ লাখ টাকার মালামাল পুড়ে ছাই

admin
March 19, 2023 12:15 am
Link Copied!

 

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার আদমদীঘির সান্তাহারে ফ্রেস, সাদিয়া ফুড, কয়েল, তেল,জুস পানি রাখার গুদামে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় ৬ লাখ টাকার বিভিন্ন মালামাল পুড়ে ভষ্মিভুত হয়েছে।
গত শুক্রবার ( ১৭ই মার্চ ) দিবাগত রাত ১ টায় সান্তাহার রেলওয়ে স্টেশনের টিকিট কাউন্টারের
পাশে মাহাবুব এন্টারপ্রাইজ-এর গুদামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ্য মাহাবুব আলম জানান, সান্তাহার রেলওয়ে স্টেশনের টিকিট কাউন্টারের পাশে তার মাহাবুব এন্টারপ্রাইজ-নামের গুদামে বিভিন্ন কোম্পানীর ডিটারজেন্ট পাউডার, কয়েল, তেল, জুস, পানিসহ প্রভৃতি মালামাল মজুত রেখে ব্যবসা করে আসেছিলেন।

গত শুক্রবার রাতে গুদাম ঘর বন্ধ করে বাসায় যান। রাত ১টায় ওই গুদাম ঘরে অগ্নিকান্ডের খবর পেয়ে নওগাঁ ও আদমদীঘির ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রন আনলেও গুদাম ঘরে রাখা প্রায় ৬ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়।

আদমদীঘি ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ রুহুল আমিন জানায়, প্রাথমিক ভাবে ধারণা করা
হচ্ছে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটতে পারে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।