http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 23 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া ধুনটে ২৮ টি ঘর হস্তান্তরের মধ্যদিয়ে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা

admin
March 23, 2023 12:41 am
Link Copied!

স্টাফ রিপোর্টার:

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক সারাদেশে ৭টি জেলা ও ১৫৯ টি উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণার আওতায় বগুড়া জেলার ধুনট উপজেলাকে অন্তর্ভুক্ত করা হয়েছে। এপর্যন্ত ধুনট উপজেলায় ভূমিহীন ও গৃহহীনদের জন্য মোট ৩৯৯টি পাকা বাড়ি নির্মিত হয়েছে। ২২ মার্চ বুধবার সকাল সাড়ে ১০ টায় ধুনট উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা সঞ্জয় কুমার মহন্ত সভাপতিত্বে গৃহহীন মুক্ত ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া ০৫ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলার অতিরিক্ত জেলা প্রশাসক দিনেশ সরকার, ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন, পৌর মেয়র এজিএম বাদশা, ধুনট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহসিন আলম, মহিলা ভাইস চেয়ারম্যান পপি রানী পোদ্দার, ধুনট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসিফ ইকবাল সনি, ধুনট থানার অফিসার ইনচার্জ রবিউল ইসলাম, ধুনট মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ফেরদৌস আলম, গোসাইবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হক বাচ্চু, চিকাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন জুয়েল, চৌকিবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুল করিম পুটু,ধুনট উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও জাতীয় দৈনিক গণমানুষের আওয়াজ পত্রিকার বগুড়া জেলা প্রতিনিধি, সাংবাদিক এম,এ রাশেদ, ধুনট প্রেস ক্লাবের সভাপতি রফিকুলআলম প্রমুখ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।