http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 23 March 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেল এক বৃদ্ধার

admin
March 23, 2024 10:25 pm
Link Copied!

শেরপুর বগুড়া প্রতিনিধি:

বগুড়ার শেরপুরে খোয়া বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বুলি খাতুন (৭০) নামের এক বৃদ্ধা নিহত হয়েছে।  জানা গেছে, ২৩ মার্চ শনিবার বেলা সাড়ে ১২ টায় উপজেলার মির্জাপুর ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের গ্রামীন সড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত ওই নারী মির্জাপুর মধ্যপাড়া গ্রামের মৃত ভোলা মিয়ার মেয়ে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গ্রামীন এই সড়কে মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাহিদুল ইসলামের ট্রাকে করে সড়কের নির্মাণ সামগ্রী ইটের খোয়া নিয়ে সড়কের উপর দিয়ে যাচ্ছিল। এ সময় পথচারী ওই নারী সড়কের পাশ দিয়ে ট্রাকের পিছনে দিকে হেঁটে যাচ্ছিল। এমন সময় এই ট্রাকটি সামনের দিকে না গিয়ে ব্যাক গিয়ার দিকে পিছনে যেতে থাকে। এতে ট্রাকের পিছন চাকা ওই নারীর শরীরের উপরে উঠে যায়। এতে ট্রাকটির পিছন চাকায় পিষ্ট হয়ে ওই বৃদ্ধা ঘটনাস্থলে মারা যায়।

এই দুর্ঘটনা পর ট্রাকটি দ্রুত পালিয়ে যায়। পরে শেরপুর হাইওয়ে পুলিশ ট্রাকটি আটক। এ ব্যাপারে মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব জাহিদুল ইসলাম বলেন, যে ট্রাকটি আটক করা হয়েছে সেই ট্রাকটি আমার। কিন্তু আমার ট্রাকটি দুর্ঘটনা কবলিত এলাকায় ছিলনা। হাইওয়ে পুলিশ ভুল বুঝে আমার ট্রাকটি আটক করেছিল।

শেরপুর থানা পুলিশের উপপরিদর্শক আনোয়ার হোসেন বলেন, এই দুর্ঘটনার পর পালিয়ে যাওয়া ট্রাকটির সন্ধান করা হচ্ছে। নিহত নারীর লাশটি আইনি প্রক্রিয়াসহ পরিবারের কাছে হস্তান্তর করার প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।