http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 10 March 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরে বন্দর মটর শ্রমিক কল্যাণ সংস্থার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন

admin
March 10, 2024 12:18 am
Link Copied!

শেরপুর বগুড়া প্রতিনিধি:

বগুড়ায় শেরপুরে ধুনটমোড় বন্দর মটর শ্রমিক কল্যাণ সংস্থার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

শনিবার (৯ মার্চ) বিকেলে ৩টায় শেরপুর ধুনটমোর সংস্থার প্রধান কার্যালয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে কোরআন তেলাওয়াত ও ইসলামিক সংগীত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

বন্দর মোটর শ্রমিক কল্যান সংস্থার শেরপুর শাখার সভাপতি শওকত খন্দকার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাজু মোল্লার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর পৌরসভার মেয়র ও শেরপুর-ধুনট বন্দর মটর শ্রমিক কল্যাণ সংস্থার আজীবন প্রধান উপদেষ্টা আলহাজ্ব জানে আলম খোকা।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পালস জেনারেল হাসপাতাল এর স্বরাধিকারী ডাঃ মোঃ আখতারুল আলম আজাদ, বরেন্য অতিধি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবুল ফয়সাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বগুড়া জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি ও অত্র সংস্থার আজীবন উপদেষ্টা, মোঃ আরিফুর রহমান মিলন, কুসুম্বী ইউনিয়নের চেয়ারম্যান ও উপদেষ্টা আলহাজ্ব মোঃ শাহ আলম পান্না, বগুড়া জেলা বাস মিনিবাস কোচ পরিবহন মালিক সমিতি শেরপুর শাখার সাধারন সম্পাদক ও সংস্থার উপদেষ্টা মোঃ সেলিম রেজা, বগুড়া জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক ও উপদেষ্টা মোঃ মতিউর রহমান মতি, বগুড়া জেলা সিএনচি অটো রিক্সা মালিক সমিতির সাধারন সম্পাদক মোঃ আব্দুল্লাহ শেখ, উপদেষ্ঠা সোহেল মির্জা, আবু রায়হান, প্রমুখ।

আলোচনা সভা শেষে প্রতিযোগীতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দরা।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।