http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 25 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বিরামপুরে হিউম্যান রিসোর্সেস ফাউন্ডেশন সংস্থার অফিস ভাঙচুরের বিরুদ্ধে মানববন্ধন

admin
March 25, 2023 10:59 pm
Link Copied!

এম,ডি রেজওয়ান আলী দিনাজপুর জেলা প্রতিনিধি-

দিনাজপুর বিরামপুরে হিউম্যান রিসোর্সেস ফাউন্ডেশন সংস্থার ভাঙচুরের বিরুদ্ধে মানববন্ধন হয়েছে। আজ (২৫ শে মার্চ) দিনাজপুর বিরামপুর পৌরসভাধীন ৫নং ওয়ার্ড ভুক্ত হিউম্যান রিসোর্সেস ডেভলপমেন্ট ফাউন্ডেশন‌(এইচ,আর,ডিএফ) রেজিস্ট্রেশন নং-সমাজসেবা অধিদপ্তর দিনাজ-৭০১/৯১,রেজিস্ট্রেশন নং-এনজিও বিষয়ক বু্্যরো- ৭৬২/৯৩,বেলডাঙ্গা।

উক্ত সংস্থাটির পক্ষে বর্তমান সেক্রেটারি বিশ্ব নাথ তিজ্ঞা অভিযোগ করে বলেন লরেন্স বেক (৭০) পিতা জোসেফ বেগ,সাং-সুইহারি থানা-দিনাজপুর সদর জেলা দিনাজপুর ও সাবেক পরিচালক হিউম্যান রিসোর্সেস ডেভলপমেন্ট ফাউন্ডেশন এসআরডিএফ সাং বেলডাঙ্গা থানা বিরামপুর দিনাজপুর এর বিরুদ্ধে অভিযোগ করে বলেন,তিনি বর্তমানের এইচ আরডিএফ সংস্থার সেক্রেটারির দায়িত্বে রয়েছেন।

উক্ত বিবাদী সংস্থার দায়িত্বে থাকা অবস্থায় সংস্থাটির কার্যক্রম পরিচালনাকালে অফিসের নানা ধরনের অনিয়ম-দুর্নীতি করিয়া আসিতেছিল।‌ তিনি আরো বলেন উক্ত সংস্থার কোন প্রকার নোটিশ ছাড়াই সম্পত্তি বিক্রয় করে সমস্ত অর্থ বিবাদী একাই আত্মসাৎ করেছেন বলে অভিযোগ করেন।

উল্লেখিত সংস্থার সম্পত্তি বর্তমানে ক্রেতা সংস্থার বিল্ডিং ভাঙচুর করার সময় ২১/৩/২০২৩ তারিখ সকাল অনুমান ১১:৩০ ঘটিকায় আমিসহ সংস্থা অন্যান্য সদস্যরা বাধা প্রদান করেন। বিবাদী আমাদেরকে বিভিন্ন ধরনের হুমকি প্রদান করে থাকেন।

উল্লেখিত সংস্থার পরিচালক এমনকি প্রদানে বলেন মালিকের সম্পত্তি বিক্রয় করিয়া অর্থ লইয়াছি,তোমরা বেশি বাড়াবাড়ি করলে সন্ত্রাস লাগিয়া দিয়া গেম করে ফেলব।‌উক্ত বিবাদীদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ গ্রহণ করার একান্ত প্রয়োজন বলে দাবি করেন উক্ত সংস্থার সকল সদস্যগণ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।