http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 19 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

লেখক, নির্মাতা, অভিনেতা, পশ্চিমবঙ্গের শিক্ষামন্ত্রীর সঙ্গে প্রাণবন্ত আড্ডায়

admin
January 19, 2024 12:42 am
Link Copied!

দৈনিক প্রাণের শহর বিডি ডেস্ক:

লেখক, অভিনেতা, নির্মাতা ও পশ্চিমবঙ্গের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর সঙ্গে বৃহস্পতিবার (১৮ জানুয়ারি ২০২৪) প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এবং কেন্দ্রীয় নেতা কবি তারিক সুজাত সৌজন্য সাক্ষাত করে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারের ই-কপি ও বঙ্গবন্ধুর বই উপহার দেন।

ব্রাত্য বসুর সিনেমা ‘হুব্বা’ শুক্রবার ভারত ও বাংলাদেশে এক সঙ্গে মুক্তি পাবে। এ উপলক্ষে একদিনের সফরে ঢাকায় এসেছেন তিনি। ছবির নাম ভূমিকায় অভিনয় করেছেন বাংলাদেশের অভিনেতা মোশাররফ করিম। বাসস।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।