http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 31 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

সাধারণ মানুষ আজ শান্তিতে নেই- মীর শাহে আলম

admin
May 31, 2023 12:47 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

উপজেলা বিএনপি’র সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মীর শাহে আলম বলেন, শহীদ জিয়া সর্বদলীয় গণতন্ত্রের প্রবক্তা। দেশের মানুষকে শান্তিতে রাখতে বিএনপিকে পূণরায় ক্ষমতায় আনতে হবে। বিএনপি’র শাসন কালে দেশের মানুষ ১৭ টাকা কেজি চাল, ৩২ টাকা কেজি সয়াবিন তেল, ১২ টাকা কেজি পিঁয়াজ সহ নিত্যপনের দাম স্বাভাবিক ছিলো। এ সরকারের আমলে তেল, ডাল সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যেমূল্য দাম উচর উর্ধগতি। সাধারণ মানুষ আজ শান্তিতে নেই। বিএনপি’র কয়েক দাবী রয়েছে, সাধারণ মানুষের ভোটাধিকার প্রয়োগ, নতুন সরকার গঠনে সহযোগিতা করা, বাক স্বাধীনতা ফিরে আনা। আওয়ামী লীগ এর দূর্গন্ধের কারণে তাদের পাশে কেউ থাকবে না।

বিএনপি’র প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এর ৪২তম শাহাদৎ বার্ষিকী পালন উপলক্ষে মঙ্গলবার দুপুরে আলোচনা ও দোয়া অনুষ্ঠান বেতগাড়ী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

শিবগঞ্জ উপজেলা বিএনপি ও পৌর বিএনপি’র সার্বিক সহযোগিতায় আটমূল ইউনিয়ন বিএনপি’র আয়োজনে আলোচনা সভা ইউনিয়ন বিএনপি’র সভাপতি মীর আবু জাকের মাকু’র সভাপতিত্বে প্রধান অতিথি ছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এসএম তাজুল ইসলাম, পৌর বিএনপি নেতা বুলবুল ইসলাম, আব্দুল করিম, আবু তাহের, সাবেক ইউপি চেয়ারম্যান মাহবুব আলম মানিক, আব্দুল ওয়ারেছ আকন্দ, আফছার আলী, বিএনপি নেতা আব্দুল মান্নান দুলু, খোরশেদ আলম কাজল, আব্দুল কুদ্দুস, বাবু মিয়া, যুবদল নেতা আনোয়ারুল ইসলাম মুকুল, খালিদ হাসান আরমান প্রমুখ।

আলোচনা সভা শেষে শহীদ জিয়া’র বিদায়ী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া খায়ের অনুষ্ঠিত হয় ও শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।