https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 25 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া সদর নিশিন্দারা চাঁদপুর নুরে মদিনা জামে মসজিদের ছাদ ঢালাই কাজের শুভ উদ্বোধন

admin
November 25, 2022 12:25 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়া সদর উপজেলার নিশিন্দারা ইউনিয়নের ৬ নং ওয়ার্ড এর অন্তর্গত চাঁদপুর তিনতেউরী (ইসলাম নগর) নামক স্থানে চাঁদপুর ঈদগাহ নুরানী তালিমুল কুরআন হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা সংলগ্ন নুরে মদিনা জামে মসজিদের ছাদ ঢালাই কাজের শুক্রবার (২৫ই নভেম্বর) দুপুরে আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করা হয়।

উক্ত মহতী কাজের শুভ সূচনায় উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন নিশিন্দারা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি আলহাজ্ব রওশন আলী আলো ও জয়পুরহাট কালাই উপজেলার পুনট বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব খলিলুর রহমান খলিল। তারা বলেন,”আল্লাহর ঘর মসজিদ নির্মানে সকলকে এগিয়ে আসা উচিত, এতে করে ইহকালের পাশাপাশি পরকালের জন্য নাজাতের অছিলা হয়ে যায়। আবার শুধু মসজিদ নির্মানই নয়, মুসল্লীর উপস্থিতি বাড়িয়ে মসজিদের হক আদায় করতে হবে। তবেই আমরা সবাই নাজাত পাবো”।

এসময় আরো উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি সদস্য জয়নাল আবেদীন, নিশিন্দারা ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ সভাপতি রাজিবুল করিম রাফি, বগুড়া জুয়েলার্স মালিক সমিতির যুগ্ম সম্পাদক হিরু শাহ, চাঁদপুর ঈদগাহ নুরানী তালিমুল কুরআন হাফেজিয়া মাদরাসা ও এতিমখানার সভাপতি জুলফিকার আনাম তুষার, সাবেক ইউপি সদস্য নুরুল আমিন, সাধারণ সম্পাদক আলহাজ্ব আঃ কাদের বাদশা, কোষাধ্যক্ষ আলহাজ্ব শাহজাহান আলী মোল্লা, বিশিষ্ট ব্যবসায়ী মাহফুজার রহমান খন্দকার।

নিশিন্দারা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক ও সংবাদকর্মী শাফায়াত সজল, ইঞ্জিনিয়ার মোমিনুল ইসলাম মোমিন, মোঃ মাসুদ খন্দকার, জমি দাতা আবুল কালাম আজাদ পুটু, ইমদাদুল হক, নান্টু মিয়া, আলহাজ্ব আসাদুল হক টুকু, তরুণ ব্যবসায়ী মোঃ কাফি, রেজওয়ান খন্দকার মিম, অত্র মাদ্রাসার শিক্ষক হাফেজ মোঃ আসিফ উদ্দীন, মোঃ ফয়জুল্লাহ, তরিকুল ইসলাম, মোঃ সবুজ হাসান, মোঃ রুহুল আমিন, রবিউল ইসলাম। ঢালাই কাজের শুরুতেই দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন হাফেজ মোঃ শাহাদত হোসেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।