https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 2 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার সান্তাহার ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

admin
November 2, 2022 6:23 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাহিদ সুলতানার বিরুদ্ধে ষড়যন্ত্র ও মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে কয়েকজন ইউপি সদস্য ও ইউনিয়নের এক হাজারের অধিক নারী পুরুষ মানববন্ধন কর্মসুচী পালন করেছেন। গতকাল বুধবার (২ নভেম্বর) বেলা ১১ টায় সান্তাহার-বগুড়া মহাসড়কের সান্তাহার ইউপি ভবনের সামনে প্রায় ঘন্টা ব্যাপি এই মানববন্ধন কর্মসুচি পালন করেন।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, সান্তাহার ইউপি সদস্য ফেরদৌস হোসেন, তাজমেরী ইয়াছমিন পিংকি, শামিম মল্লিক সমাজ খান, দড়িয়াপুর গ্রামের মুকুল হোসেনসহ অন্যান্যরা। বক্তারা সান্তাহার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন নাহিদ সুলতানার বিরুদ্ধে বিগত ইউপি নির্বাচনের সময় থেকে একটি মহল পরাজিত করার লক্ষ্যে নানা ষড়যন্তের অপচেষ্টা করে ব্যর্থ হয়ে এখন তারা নির্বাচিত চেয়্যারম্যান নাহিদ সুলতানার বিরুদ্ধে নতন করে ষড়যন্ত্রের অপচেষ্টা চালাচ্ছেন। তাদের ষড়ন্ত্রের বিরুদ্ধে ইউনিয়নবাসি একাট্রা হয়ে প্রতিহত করবে। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহি অফিসারের নিকট স্বারকলিপি প্রদাণ করা হয়।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।