https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 5 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরে জাতীয় সমবায় দিবস পালিত

admin
November 5, 2022 4:39 pm
Link Copied!

শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ

বঙ্গবন্ধুর দর্শন সমবায় উন্নয়ন এই প্রতিপাদ্য নিয়ে বগুড়ার শেরপুরে জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে ৫ নভেম্বর শনিবার সকাল ১০ টায় উপজেলা সমবায় অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভা উপজেলা সহকারী কমিশনার ভূমি এস এম রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব শাহ জামাল সিরাজী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, দৈনিক সংবাদের প্রতিনিধি ও সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক আলহাজ্ব মুন্সী সাইফুল বারী ডাবলু, উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃ আবু রায়হান, উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম তালুকদার।

সাবেক সমবায় পরিদর্শক রইচ উদ্দিনের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন সমবায়ী জিয়াউল হক, নূর মোহাম্মদ, শাহীনূর রহমান প্রমুখ।

সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় অফিসার মোঃ আব্দুল জলিল। এর আগে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন এবং একটি শোভাযাত্রা বের করে উপজেলা চত্বর প্রদক্ষিন করে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।