https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 1 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

নতুন বছর ২০২৪ হোক শান্তি, সমৃদ্ধি ও ভাগ্য উন্নয়নের : সম্পাদক

admin
January 1, 2024 2:09 am
Link Copied!

মিন্টু ইসলাম সম্পাদক”

নতুন বছরের শুরুতে জনপ্রিয় অনলাইন পত্রিকা প্রাণের শহর বিডির প্রকাশক ও সম্পাদক মিন্টু ইসলাম এর পক্ষথেকে শুভ নববর্ষ ২০২৪ সালের অগ্রযাত্রার শুভেচ্ছা। মহান রাব্বুল আলামীনের কাছে লাখো শুকুরিয়া এখনো তিনি আমাকে বেঁচে রেখেছেন তার বান্দা হিসাবে। নতুন বছরের আজকের এই দিনে আমার জন্মদিন, দেখতে দেখতে জীবন যুদ্ধের ৩৬ টি বছর অতিক্রম করেছি আমি। অনেক সুখ দুঃখ, হাসি কান্না, এরকি ঠাট্টা ও অনেক বাধা বিঘ্ন পেরিয়ে আজ অনেকটা এগিয়ে আছি তবুও এবং এখনো জীবন সংগ্রামের লড়াই চালিয়েই যাচ্ছি প্রতিনিয়ত। প্রত্যেকটি মানুষের কাছে তার জন্মদিনের বার্তাটি আনন্দের। আমার মতো একজন অতিক্ষুদ্র মানুষের জীবনের কাছেও তেমনই।

সৃষ্টিকর্তা মহান আল্লাহর প্রতি আবারো লাখো কোটি শুকরিয়া ও আমার প্রাণপ্রিয় বাবা-মায়ের প্রতি সশ্রদ্ধ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি যাদের কল্যাণে আমি এই পৃথিবীর আলো দেখতে পারছি। কিন্তু আজ মা বাবা কেউই বেঁচে নেই এজন্য তাদের জন্য দোয়াকরি মহান আল্লাহপাক মা বাবাকে জান্নাতবাসী করুন।

এছাড়াও আমি সবার কাছে দোয়া চাই। আমি অতিক্ষুদ্র মানুষটা একদিন বৃহৎ হতে পারি আমার কর্মের সাফল্যের মাধ্যমে দোয়া করবেন। আমার সুখেদুঃখে যেসকল ভাই বন্ধু, আত্মীয় স্বজন ও শুভাকাঙ্ক্ষীগণ আমার পাশে থেকে সহযোগীতা ও দিকনির্দেশনা দিয়েছেন তাদের প্রতি রইলো আমার অন্তরের অন্তস্থল থেকে বুকভরা ভালবাসার শুভেচ্ছা। ছোট থেকে বড় হয়েছি দেশের মানুষের কল্যাণে কাজ করেছি।ভবিষ্যৎতেও দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাবো ইন্সা আল্লাহ। এজন্য শুভ হোক আগামীর দিনগুলো। শুভ হোক নতুনভাবে নতুন বছরের সাফল্যময় পথচলার, শান্তিময় হোক দেশও জাতির আপামরসাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের ।

 

নতুন বছর ২০২৪ সাল এই জাতির ক্লান্তিলগ্নে দেশবাসী ও আমাদের সকলের জন্য বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও উন্নতি। তাই নতুন বছরের আগমনী দিনগুলো আমার ও সবার ভালো কাটুক এই প্রত্যাশা করছি : মিন্টু ইসলাম, সম্পাদক প্রাণের শহর বিডি /অনলাইন নিউজ পোর্টাল

www.pranershohorbd.net

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।