http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 24 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

দ্য রাইটারের নতুন জুটি অধরা – আদর। বিনোদন

admin
May 24, 2023 12:19 am
Link Copied!

দৈনিক প্রাণের শহর বিডি ডেস্ক:

ঢাকার চলচ্চিত্রের ট্যালেন্টেড গ্ল্যামার গার্ল অধরা খান অভিনীত চতুর্থ ছবি হিসেবে মুক্তি আলোচিত চলচ্চিত্র ‘সুলতানপুর’। সৈকত নাসির পরিচালিত এই ছবিটি আসছে ২ জুন মুক্তি পাচ্ছে। মুক্তি প্রতীক্ষিত এই ছবিটি দারুন আলোচনায় এখন অধরা খান। আর ছবিটির ‘জান রে’ গানটি অন্তর্জাল দুনিয়ায় ঝড় তোলার কারণে সোশ্যাল মিডিয়া এই উঠতি তারকা তো মহাভাইরাল। এমন সুবর্ণ সময়ে অধরা খান নতুন একটি ছবির শুটিং শুরু করে এবার তিনি দারুন লাইম লাইটে চলে এসেছেন।

জানা গেছে, জনপ্রিয় নায়িকা অধরা খান ‘দ্য রাইটার’ নামের একটি ছবিতে এখন অভিনয় করছেন। এটি পরিচালনা করছেন অপূর্ব রানা। ইতিপূর্বে এই নির্মাতার আরও দুটি ছবিতে অভিনয় করেছেন অধরা খান। নির্মাণাধীন ওই ছবি দুটির নাম ‘উন্মাদ’ ও ‘গিভ অ্যান্ড টেক’। এই দুই ছবিতে অধরা’র বিপরীতে নায়ক চরিত্রে অভিনয় করছেন রোশান ও বাপ্পি চৌধুরী। অপূর্ব রানার সঙ্গে তৃতীয় ছবি ‘দ্য রাইটার’ তার নায়ক আদর আজাদ।

বর্তমানে ঢাকার অদূরে ধামরাইয়ের ফিল্ম ভ্যালিতে ‘দ্য রাইটার’ ছবিটির শুটিং চলছে বলে জানান অধরা খান। এই ছবিতে নিজের চরিত্র সম্পর্কে এই নায়িকা বলেন, এই ছবিতে আমার চরিত্রের নাম সিসিলি। ছবিতে আমার নায়ক আদর আজাদ একজন লেখক। পর্দায় সে আমার স্বামী। আমি তার স্ত্রী চরিত্রে অভিনয় করছি। ছবিতে লেখকের ব্যক্তিজীবনের অন্যতম সঙ্গী তার স্ত্রী। আমি আর আদর বর্তমানে কিছু ড্রামা সিকোয়েন্স এর শুটিং করছি। এরপর আমাদের রোম্যান্টিক দৃশ্য এবং গানের শুটিং করা হবে। পর্দায় দর্শকরা আমার আর আদরের অনস্ক্রিন কেমিস্ট্রি ভালোভাবেই উপভোগ করবেন বলে বিশ্বাস।

অন্যদিকে, অধরার নায়ক আদর আজাদের কণ্ঠেও কিন্তু তাদের জুটির সাফল্যের বিষয়ে আগাম প্রত্যাশা লক্ষ্য করা গেছে। ঈদে মুক্তি পাওয়া ‘লোকাল’ ছবির মাধ্যমে আলোচনায় আসা এই নায়ক বলেন, জুটি বেঁধে আমি আর অধরা খান সুন্দর ভাবে নিজেদের চরিত্র ক্যামেরার সামনে মেলে ধরছি। আমাদের জুটির এখন পর্যন্ত যতটুকু শুটিং অভিজ্ঞতা, তাতে জুটি হিসেবে আমাদের সাফল্য আসবেই।

পরিচালক অপূর্ব রানা জানিয়েছেন, অধরা খান, আদর আজাদসহ এই ছবিতে আরও অভিনয় করছেন শিরিন শীলা, নতুন নায়ক ডেভিড, জয়রাজ, শিবা শানু, তনামি, নাজনীন শবনম, ইশরাত জাহান প্রমুখ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।