http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 28 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

নকল পণ্য তৈরি করায় বগুড়ার ফেয়ার এন্ড লেডি কোম্পানিকে দুই লাখ টাকা জরিমানা

admin
March 28, 2023 5:41 am
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ

বগুড়ায় নকল প্রসাধনি তৈরির অভিযোগে ফেয়ার এন্ড লেডির কলিন্স কসমেটিকসকে দুই লাখ টাকা জরিমানা ও প্রতিষ্ঠানটি সিলগালা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। অভিযানটি পরিচালনা করেন বগুড়া জেলা কার্যালয়ের সহকারী পরিচালক ইফতেখারুল আলম রিজভী।

জানা গেছে, সোমবার (২৭ই মার্চ) দুপুরে শহরের নারুলী এলাকায় কলিন্স কসমেটিকস এর কারখানায় জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক অতিরিক্ত সচিবের ক্ষমতাবলে, জেলা প্রশাসকের সহযোগিতায় বগুড়া জেলা কার্যালয়ের সহকারী পরিচালক ইফতেখারুল আলম রিজভী জেলার সদর উপজেলার নারুলি বাজারে নকল কসমেটিকস এ অভিযান পরিচালনা করেন।

নকল কসমেটিকস তৈরির করার কারণে প্রতিষ্ঠানে দুই লাখ টাকা জরিমানা ও সিলাগালা করা হয়। অভিযান পরিচালনায় জেলা পুলিশের একটি চৌকশ দল সহযোগীতা করেন।


ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বগুড়া জেলা কার্যালয়ের সহকারী পরিচালক ইফতেখারুল আলম রিজভী জানান, শহরের নারুলি বাজারে কলিন্স কসমেটিকস প্রতিষ্ঠানটি বিভিন্ন ব্রান্ডের কসমেটিকস/পারফিউমের এর খালি কৌটায় নিজস্ব তৈরী কসমেটিকস/পারফিউম ভর্তি করে বিক্রয় ও বাজারজাত করছিল।

তিনি আরো জানান, অভিযানে বিষয়টির সত্যতা পাওয়া যায়। কারখানার মালিক আব্দুল মমিন কলিন্স সত্যতা স্বীকার করেন। ভোক্তা অধিকার সংরক্ষণ আইন অনুযায়ী কলিন্স কসমেটিকসকে ২,০০,০০০/-(দুই লক্ষ) টাকা জরিমানা করা হয়। এর পাশাপাশি প্রতিষ্ঠানটিকে সাময়িকভাবে বন্ধ ঘোষণা করা হয়।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।