http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 13 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার কাহালুতে বিনামূল্যে ৭ হাজার জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণের উদ্বোধন

admin
December 13, 2022 11:05 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

মঙ্গলবার (১৩ই ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টায় বগুড়ার কাহালু উপজেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমের সামনে ২০২২-২৩ অর্থ বছরের রবি মৌসুমী বোরো ধানের উচ্চ ফলনশীল (উফসী) ও বোরো ধানের হাইব্রিড জাতের বীজ ব্যবহারের মাধ্যমে উৎপাদন বৃদ্ধির জন্য কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় ৭ হাজার জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে।

বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাহালু উপজেলা নির্বাহি অফিসার পাপিয়া সুলতানা।
উক্ত বীজ ও সার বিতরণের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি কাহালু উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাহালু উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সুবজ কুমার বসাক, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুর রশিদ (লালু), রওশন আকতার।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কাহালু উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ জান্নাতুল ফেরদৌসী, অতিরিক্ত কৃষি অফিসার ধীমান ভূষন, কৃষি সম্প্রসারণ অফিসার রাকিব হাসান, উপ-সহকারি কৃষি অফিসার তপন কুমার রায়, জাহেদুর রহমান (জাহিদ), উপ-সহকারি উদ্ভিদ সংরক্ষণ অফিসার মাসুদ রানা,

কাহালু প্রেস ক্লাবের সভাপতি ইউনুস আলী টনি, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এম এ মতিন সহ উপ-সহকারি অফিসারবৃন্দ, ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকবৃন্দ। উল্লেখ্য যে, ৪ হাজার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষককে বোরো ধানের হাইব্রিড জাতের বীজ ও সার এবং ৩ হাজার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষককে বোরো ধানের উচ্চ ফলনশীল (উফসী) বীজ ও সার দেয়া হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।