https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 17 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরে বিনামূল্যে আউশ ধানের উচ্চ ফলনশীল (উফশী) জাতের বীজ ও সার বিতরণের উদ্বোধন

admin
April 17, 2024 11:51 pm
Link Copied!

শেরপুর বগুড়া প্রতিনিধি:

কৃষি সম্মৃদ্ধি’ এ স্লোগানকে সামনে রেখে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় বগুড়ার শেরপুর উপজেলায় বিনামূল্যে আউশ ধানের উচ্চ ফলনশীল (উফশী) জাতের বীজ ও সার বিতরণের উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১৭ এপ্রিল) শেরপুর উপজেলা হলরুমে এ কর্মসূচির কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন সংসদ সদস্য ও বগুড়া জেলা আ.লীগের সভাপতি মজিবর রহমান মজনু।

উপজেলা কৃষি অফিসার ফারজানা আক্তাররের সভাপতিত্বে ও অতিরিক্ত কৃষি অফিসার আব্দুল হান্নানের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আলহাজ্ব শাহ জামাল সিরাজী, শেরপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এসএম রেজাউল করিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার আলহাজ্ব মুন্সী সাইফুল বারী ডাবলু, পুলিশ পরিদর্শক মো. নুরুন্নবী, বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. মকবুল হোসেন, বীরমুক্তিযোদ্ধা ওবায়দুর রহমানসহ বিভিন্ন এলাকার প্রান্তিক কৃষক।

কৃষি অফিস সুত্রে জানা যায়, ২ হাজার ৫৭০ জন কৃষকের মধ্যে ১০ কেজি করে আউশ ধানের উচ্চ ফলনশীল (উফশী) জাতের বীজ ও ২০ কেজি করে সার বিনামূল্যে দেওয়া হবে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।