http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 19 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার আদমদীঘিতে দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

admin
March 19, 2023 12:17 am
Link Copied!

 

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার আদমদীঘিতে চেক ডিজঅনার মামলায় দুই বছরের  সাজাপ্রাপ্ত পলাতক আসামী আব্দুল লতিফ প্রামানিককে গ্রেফতার করেছে বগুড়া র‌্যাব-১২ এর সহযোগীতায় থানা পুলিশ। গত শুক্রবার (১৭ মার্চ) সন্ধ্যায় আদমদীঘির তারতা গ্রাম থেকে তাকে  গ্রেফতার করা হয়। সে আদমদীঘি উপজেলার চাঁপাপুর ইউপির বিহিগ্রামের মৃত তোজাম্মেল  প্রামানিক ওরফে তমজেদ আলীর ছেলে।

এছাড়া তার বিরুদ্ধে অর্থ আত্মসাৎ সংক্রান্ত অপর একটি মামলার ওয়ারেন্ট রয়েছে। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম জানান, আদমদীঘি উপজেলার বিহিগ্রামের মৃত তোজাম্মেল প্রামানিক ওরফে তমজেদ আলীর ছেলে আব্দুল লতিফ প্রামানিকের বিরুদ্ধে গাইবান্দা জেলার অর্থঋন আদালত-২ কর্তৃক চেক ডিজঅনার মামলায় ২০১৯ সালের জুন মাসে দুই বছরের সশ্রম কারাদন্ড ও ৫হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ২ মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ হয়।

এরপর সে জাতীয় পরিচয়পত্রে তার ঠিকানা পরিবর্তন করে বগুড়া সদররে আত্মগোপনে তাকে। এছাড়া তার বিরুদ্ধে ঢাকা আদালত কর্তৃক একটি অর্থ আত্মসাৎ সংক্রান্ত মামলায় গ্রেফতারী পরোয়ানাজাির হয়। তিনি দীর্ঘদিন পালিয়ে থাকার পর গত শুক্রবার সন্ধ্যা ৭টায় বগুড়া র‌্যাব-১২ এর সহযোগীতায় উপ পরিদর্শক হজরত আলী অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত পলাতক আসামী আব্দুল লতিফ প্রামানিককে আদমদীঘি উপজেলার তারতা গ্রাম থেকে গ্রেফতার করা হয়। গতকাল শনিবার দুপুরে তাকে আদালতে প্রেরন করা হয়েছে।#

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।