http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 29 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শিবগঞ্জে কিশোরীকে ধর্ষনের চেষ্টা থানায় মামলা আটক-১

admin
May 29, 2023 11:17 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার শিবগঞ্জের রায়নগর ইউনিয়নে এক কিশোরীকে ধর্ষনের চেষ্টা, অভিযোগে থানায় মামলা, এক কিশোর আটক।

থানার মামলা সূত্রে জানা যায়, রায়নগর ইউনিয়নে ১০ বছরের এক কিশোরী গত ২৬ মে সন্ধ্যা সাড়ে সাত টায় বাড়ি থেকে বের হয়। ওই কিশোরীর প্রতিবেশী কিশোর (১৭) ও তার বন্ধু মিলিয়ে কিশোরীকে গত ২৬ মে রাতে কৌশলে বাড়ির পার্শ্বে করতোয়া নদীর ধারে নিয়ে যায়।

সেখানে দু’জন কিশোর মিলে ওই কিশোরীকে ধর্ষনের চেষ্টা করে। ২৭ মে সকালে ভুক্তভোগীর পরিবারের লোকজন ও কিশোরীকে করতোয়া নদীর ধারে খুঁজে পায়। ওই কিশোরী বিষয়টি তার মাকে অবগত করে। ভুক্তভোগীর মা ২জন কিশোরকে অভিযুক্ত করে গত ২৮ মে রাতে থানায় ধর্ষনের চেষ্টা মামলা দায়ের করেন।

এব্যাপারে ভুক্তভোগীর মা বলেন, আমার মেয়েকে ২জন কিশোর মিলে ধর্ষনের চেষ্টা করেছে। আমি প্রতিকার চেয়ে থানায় মামলা করেছি।

এ বিষয়ে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ মনজুরুল আলম বলেন, এ ঘটনায় থানায় মামলা নেওয়া হয়েছে। মামলার অভিযুক্ত এক কিশোরকে আটক করা হয়েছে। এজাহার ভুক্ত অভিযুক্তকে আটকে তৎপর রয়েছে পুলিশ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।