http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 25 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় ওজনে কম দেয়ায় দুই প্রতিষ্ঠানের জরিমানা

admin
March 25, 2023 5:27 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ায় পবিত্র রমজানের প্রথম দিন বিশেষভাবে বানানো কাগজের ঠোঙ্গার মাধ্যমে ওজনে কম দেয়ার অপরাধে ২টি প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। শুক্রবার (২৪ মার্চ) সদর উপজেলার রাজাবাজার এবং ফতেহ্ আলী কাঁচা বাজারে এ অভিযান পরিচালনা করা হয়।

জানা গেছে, রমজান উপলক্ষে শুক্রবার বেলা ১১ টার দিকে বগুড়া সদর উপজেলার রাজাবাজার এবং ফতেহ্ আলী কাঁচা বাজারে এ বিশেষ অভিযান চালায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এসময় বিশেষভাবে বানানো ঠোঙ্গার মাধ্যমে ক্রেতাদের ওজনে কম দেয়ার অপরাধে কাঠালতলা বাজারে রাজা ফল ভান্ডারকে ৫,০০০ (পাঁচ হাজার) টাকা এবং আলি ট্রেডার্সকে ৬,০০০ (ছয় হাজার) টাকাসহ মোট ১১,০০০ ( এগারো হাজার) টাকা জরিমানা করা হয়।

এ অভিযানটি পরিচালনা করেন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর বগুড়া জেলা কার্যালয়ের সহকারী পরিচালক ইফতেখারুল আলম রিজভী।
এসময় বাজার কমিটি, জেলা পুলিশের একটি দল অভিযান পরিচালনা করতে সহযোগীতা করেন।
এ বিষয়ে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর বগুড়া জেলা কার্যালয়ের সহকারী পরিচালক ইফতেখারুল আলম রিজভী জানান, বিশেষভাবে তৈরি কাগজের ঠোঙ্গার মাধ্যমে ক্রেতাদেরকে ওজনে কম দেয়ার অপরাধে দুটি প্রতিষ্ঠানে জরিমানা করা হয়। জনস্বার্থে এ ধরনের তদারকি অব্যাহত থাকবে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।