http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 2 June 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় স্বামীর মৃত্যু দেহ হাসপাতাল ফটকে রেখে স্ত্রী উধাও

admin
June 2, 2023 6:16 pm
Link Copied!

এম এ রাশেদ:

বগুড়া শমিজেক হাসপাতালে স্বামীর লাশ হাসপাতালের ফটকে ফেলে রেখে স্ত্রী উধাও  বলে খবর পাওয়া গেছে।  গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের ফটকে এ ঘটনা ঘটেছে বলে নিহতের পরিবার সুত্রে জানা যায়।

জানা যায়, গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলার বজরুজামালপুর গ্রামের মুন্টু আকন্দের ছেলে শফিকুল ইসলাম বগুড়া ধুনট উপজেলার কাদাই গ্রামের উত্তরপাড়া এলাকার জনৈক আফতাব হোসেনের মেয়ে শ্যামলী খাতুনকে বিয়ে করে।

 

কাদাই গ্রামে ওই বাড়িতে কেউ না থাকায় প্রতিবেশিরা জানান, ঘটনার দিন বৃহস্পতিবার জামাই শফিকুলের সাথে স্ত্রী শ্যামলী খাতুনের সাংসারিক বিষয়ে ঝগড়া হয়। এর এক পর্যায়ে শফিকুল ইসলাম গ্যাস ট্যাবলেট সেবন করে। পরে স্ত্রী শ্যামলী খাতুন স্বামী শফিকুলকে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে মারা যায়। এদিকে মৃত শফিকুল ইসলামের ভাই রফিকুল ইসলাম জানান, শ্বশুরবাড়ির লোকজনের কাছ থেকে বেশকিছু টাকা পায় শফিকুল। এই টাকা চাইতে গেলে তাঁর শশুরবাড়ির লোজজন কৌশলে শফিকুলকে তরলজাতীয় কোনো কিছু পান করিয়েছে বলে ধারনা করছি। যার বিষক্রিয়ায় শফিকুল অসুস্থ হয়ে মারা যায়। পরে চিকিৎসার নামে হাসপাতালের গেটে লাশ ফেলে পালিয়ে যায় তাঁর শ্বশুরবাড়ির লোকজন। এ ঘটনায় থানায় মামলা করবেন বলেও এক প্রশ্নের উত্তরে তিনি জানান।

এ ঘটনায় ধুনটের ওই এলাকার ইউপি সদস্য জিয়াউর রহমানের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ না করায় ধুনট থানা অফিসার ইনচার্জ রবিউল ইসলামের সাথে যোগাযোগ করা হয়। তিনি বিষয়টি অবগত আছেন মর্মে লাশ ময়না তদন্ত শেষ পরিবারের কাছে হস্তান্তর হয়েছে বলে জানান। ময়না তদন্ত রিপোর্ট ও ঘটনার তদন্ত শেষে মৃত্যুর সঠিক কারন জানা যাবে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।