http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 26 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া ধুনটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ৬ ব্যক্তিকে কুপিয়ে জখম,থানায় মামলা, গ্রেফতার ২

admin
November 26, 2022 1:02 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে নারীসহ একই পরিবারের ৬ জনকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে। গত শুক্রবার (২৫ই নভেম্বর) সকাল অনুমান ৯ টার দিকে উপজেলার নিমগাছি ইউনিয়নের ফরিদপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় গুরুতর আহত ব্যক্তিদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ব্যক্তিরা হলেন ফরিদপুর গ্রামের মজিবর রহমান,জহুরুল ইসলাম,মমিদুল ইসলাম,মজনু মিয়া, চয়ন বাবু ও মরিয়ন খাতুন।

আহত মোঃ মজনু মিয়া জানান,ফরিদপুর গ্রামের সরকারী প্রাথমিক বিদ্যালয় পাশে জেলের বাদা নামক মাঠে ইঞ্জিল চলিত নলকুপের পানি সেচ দোয়া ধানের আটি তোলাকে কেন্দ্র করে প্রতিপক্ষ একই গ্রামের মৃতঃ আব্দুল কুদ্দুস এর ছেলে আবুল বারিক তাহার লোকজন নিয়ে পরিবারের ওপর অতর্কিত হামলা চালান।

মৃত আব্দুল কুদ্দুস এর ছেলে আবুল কাফি (৫০), চাঁন মিয়া (৪৫),আবুল কাফির ছেলে রাকিবুল ইসলাম সিহাব (২০), আবুল বারিক এর ছেলে রাব্বী মিয়া (২৫), চাঁন মিয়া এর ছেলে মিনহাজুল ইসলাম নিশাত (২২) আব্দুল বারিক এর স্ত্রী জোসনা খাতুন (৪৫), সহ অজ্ঞাত নামা ৪/৫ জন ব্যক্তি ধারালো রামদা,চাইনিজ কুড়াল,চাকু,হাসুয়া,লোহার রড,বাটাম,বাঁশের লাঠি ইত্যাদি দেশি অস্ত্রে জনতায় দলবদ্ধ হইয়া তাঁর বড় ভাই,মেজ ভাই ও তাহার বাবাকে কুপিয়ে আহত করেন আঘাত করেন।
এ ঘটনায় মরিয়ন খাতুন বাদী হয়ে থানায় ৭ জুন সহ অজ্ঞত ৪/৫ জুনকে আসামী করে ধুনট থানায় শুক্রবার রাতে একটি মামলা দায়ের করেন।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রবিউল ইসলাম বলেন, এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে। তাৎক্ষণিক দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছি বাকি আসামিদের গ্রেফতার করার চেষ্টা চলছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।