http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 16 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

শিক্ষার্থীদের বাবা-মা’র পরে পথ প্রদর্শক হিসেবে দিক নির্দেশনা দেন শিক্ষকরা- বগুড়ার এসপি সুদীপ

admin
March 16, 2023 11:50 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

 

বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গনে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সঃ) উপলক্ষ্যে বৃহস্পতিবার (১৬ই মার্চ) দুপুরে বার্ষিক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম, পিপিএম। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সদস্য সাইরুল ইসলাম, অত্র প্রতিষ্ঠানের সাবেক অধ্যক্ষ আব্দুল হান্নান। পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সঃ) উপলক্ষ্যে আলোচনা করেন অত্র প্রতিষ্ঠানের সিনিয়র শিক্ষক মাওলানা খন্দকার মাহমুদুল হাসান, সহকারী শিক্ষক মাওলানা আবু তাহের ও মাওলানা মুহম্মদ আব্দুল হামিদ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, মহানবী (সঃ) এর বিদায় হজ্বের ভাষণে পরিস্কার করে বলা হয়েছে আমাদের সমাজ জীবনে, রাষ্ট্র গঠনে গণতান্ত্রিকতার কথা। বলা হয়েছে ক্রীতদাস ও দাসী কথা। বাবা-মায়ের প্রতি সন্তানের দায়িত্ব ও কর্তব্যর কথা। পবিত্র কোরআনে মহানবীর কথা বলা হয়েছে। সৃষ্টিকর্তা মানুষের কল্যাণে যুগে যুগে তার প্রেরিত নবী রাসুলদের পাঠিয়েছেন সমাজের, গোষ্ঠীর তথা সমগ্র মানব জাতির পথ প্রদর্শক হিসেবে। আর শিক্ষার্থীদের জীবনে বাবা-মা’র পরে পথ প্রদর্শক হিসেবে দিক নির্দেশনা দেন সম্মানিত শিক্ষকরা। শিক্ষকরা তাদের কঠোর পরিশ্রম দিয়ে তোমাদের মেধাবী করে গড়ে তোলে। যাতে করে শিক্ষার্থীরা আগামী দিনে একজন কর্মঠ, পরিশ্রমী এবং মানবিক মানুষ হয়ে গড়ে উঠতে পারে। তাই শিক্ষার্থীদের সঠিক শিক্ষা গ্রহন করে সমাজের তথা দেশের কল্যাণে নিজেদের নিয়োজিত করার আহবান জানান।

পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সঃ) উপলক্ষ্যে ক্বিরাত, হামদ/না’ত ও রচনা প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম, পিপিএম। পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সঃ) উপলক্ষ্যে অনুষ্ঠানের দেশ ও জাতির সমৃদ্ধি এবং বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের উন্নতি কামনা করে দোয়া পরিচালনা করেন প্রভাষক মোহাম্মদ মোস্তাকিম হোসাইন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।