https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 6 June 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

কাজিপুর পৌর আ’মীলীগের নবগঠিত কমিটির সহ-সভাপতি সৈনিকের কৃতজ্ঞতা প্রকাশ

admin
June 6, 2023 12:09 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

সিরাজগঞ্জ কাজিপুর পৌর আওয়ামী লীগের সদ্য সম্মেলনে সহ-সভাপতি মনোনীত হওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করে, মাহাতাবুর রহমান সৈনিক বলেন, ধন্যবাদ জানাই আমার প্রিয় নেতা তারুণ্যের অহংকার কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও জাতীয় সংসদ সদস্য তানভীর শাকিল জয় ভাইকে এবং জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতি অনাবিল শ্রদ্ধা ও কৃতজ্ঞতা।

পৌর এলাকার জনসাধারণ প্রতি অগাধ আস্থা ও বিশ্বাস নিয়ে তিনি আরো বলেন, দলীয় ভাবে অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করে, দলকে যেন আরো সুসংগঠিত করতে পারি।

গত ৩ জুন অনুষ্ঠিত পৌর আওয়ামী লীগের সম্মেলনের আগে মাহাতাবুর রহমান সৈনিক আওয়ামী রাজনীতির বিভিন্ন কমিটিতে কাজ করেছেন। ১৯৯৮ সালে সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সদস্য, ২০০০ সালে সিরাজগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজের ডঃ শামসুজ্জোহা হল ছাত্রলীগ শাখার যুগ্ম সম্পাদক এবং পরবর্তীতে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও কাজিপুর উপজেলা যুবলীগের সদস্য, কাজিপুর পৌর আওয়ামী লীগের সদ্য বিলুপ্ত কমিটির সাংগঠনিক সম্পাদকদের দায়িত্ব পালন করছেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।