https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 4 October 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

জেনেনিন আপনার আজকের ভাগ্য রাশিফল

admin
October 4, 2023 11:34 pm
Link Copied!

রাশিফল

বৃহস্পতিবার ৫ অক্টোবর ২০২৩
আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি তুলা।

আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বুধ ও শুক্র।

৫ তারিখে জন্ম হবার কারনে আপনার ওপর বুধের প্রভাব প্রবল।

আপনার শুভ সংখ্যাঃ ৫,১৪,২৩।

শুভ গ্রহ ও বার ঃ বুধ ও শুক্র।

শুভ রতœ ঃ পান্না ও হীরা।

আজকের দিনের শুভ বর্ণ ঃ আজ আপনার জন্য সবুজ ও সাদা বর্ণ সৌভাগ্য বয়ে আনবে ।

জ্যোতিষ শাস্ত্র মতে আজকের সু-সময়: ভোর: ৬:০২-৭:৩৮ দুপুর: ১:৫০-৩:২২, রাত: ৬:৩০-৯:৪৯, ১২:১৮-৩:৩৭, ৪:২৭-৬:০২ পর্যন্ত।

চন্দ্রের অবস্থান ঃ আজ চন্দ্র বৃষ রাশিতে, সকাল: ১১:৪৩ থেকে মিথুন রাশিতে অবস্থান করবে। ৬ষ্ঠী তিথি সকাল: ৯:৩১ পর্যন্ত পরে ৭মী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল) ঃ সকাল সকালই বকেয়া বিল আদায়ে তৎপর হতে হবে। বাড়িতে আত্মীয় কুটম্বর আগমনের সম্ভাবনা। দুপুর থেকে বৈদেশিক যোগাযোগে অগ্রগতি। বস্ত্র ও প্রসাধনীর ব্যবসায় ভালো রোজগার হবে। গণমাধ্যমে কাজের যোগ প্রবল।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে) ঃ আজ গুরুত্বপূর্ণ কোনো সভায় সকাল সকালই সফলতার আশা। মানসিক ভাবে চাঙ্গা থাকবেন। দুপুর থেকে আয় রোজগারের চেষ্টায় অগ্রগতি। ব্যবসা বাণিজ্যে উন্নতির আশা। কথা দিয়ে কথা রাখতে পারায় নতুন ব্যবসা আসবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) ঃ দূরের যাত্রা করতে হলে সকাল সকালই করতে হবে। বিদেশ যাত্রায় ভিসা লাভের আশা। ট্রাভেল এজেন্সী ব্যবসায় রোজগার বৃদ্ধি। দুপুর থেকে কর্মক্ষেত্রে উন্নতি। ব্যবসায়ীক চলমান বাধা দূর হবে। হারানো সম্মান ও মর্যাদা ফিরে পাবেন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই) ঃ আজ ঠিকাদারী কাজের বকেয়া বিল আদায়ে সকাল থেকেই চেষ্টা চালিয়ে যান। প্রভাবশালী বন্ধুর সাহায্যে বকেয়া বিল আদায়ে সফল হবেন। চাকরিজীবীদের বাড়তি আয়ের আশা। দুপুর থেকে দূরের যাত্রা যোগ। পরিবার পরিজন নিয়ে ঘুড়তে যেতে পারেন।

সিংহ রাশি (২১জুলাই-২১ আগষ্ট) ঃ কর্মক্ষেত্রে পদস্ত কর্মকর্তার সাহায্য পাবেন। চাকরির পরীক্ষায় সকালে সাফল্য লাভের আশা। দুপুর থেকে ব্যবসায়ীক রোজগার বৃদ্ধি। চাকরিজীবীদের বকেয়া বেতন আদায় হবে। বহুদিন পর বন্ধুর সাথে দেখা সাক্ষাতের আশা।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর) ঃ বৈদেশিক বাণিজ্যে সকালের দিকে উন্নতি। আমদানী রপ্তাণী বাণিজ্যে চলমান জটিলতা দূর হবে। দুপুর থেকে কর্মক্ষেত্রে উন্নতির আশা। পদস্ত কর্মকর্তার আনুকূল্য আপনার ভাগ্যকে বদলে দেবে। বেকারদের চাকরির চেষ্টা সফল হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) ঃ আজ ঝুঁকিপূর্ণ বিনিয়োগে ভালো রোজগার হবে। ব্যবসা বাণিজ্যে চলতে থাকা বাধা দূর হওয়ার আশা। বন্ধকি সম্পত্তি উদ্ধারের আলোচনায় সকালে সফলতা। দুপুর থেকে উচ্চ শিক্ষা ও বিদেশ যাত্রার বিষয়ে অগ্রগতি। ভাগ্য সহায় হবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর) ঃ আজকের দিনটি শুভ সম্ভাবনাময়। সকাল সকালই ব্যবসায়ীক সিদ্ধান্ত পরিবর্তন আপনাকে লাভবান করবে। দুপুর থেকে শেয়ার ব্যবসায় ভালো রোজগার হবে। ব্যাংক ঋণ সংক্রান্ত কাজে আজ লাভবান হবেন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) ঃ কর্মক্ষেত্রে সকাল সকালই উন্নতি করতে সহকর্মীদের সাহায্য প্রয়োজন। কাজের লোকের দ্বারা আজ উপকৃত হবেন। দুপুর থেকে অংশিদারী ও একক ব্যবসায় আয় রোজগার বৃদ্ধি পেতে শুরু করবে। গৃহ স্থালী জীবনে ফিরে আসবে দাম্পত্য সুখ।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) ঃ সকাল সকালই প্রেমিক প্রেমিকার দেখা সাক্ষাতের আশা। সৃজনশীল পেশাজীবীদের ভালো রোজগার হবে। দুপুরের পর থেকে কর্মে কিছু জটিলতা দেখা দেবে। সহকর্মীদের সাথে দেখা দেবে অনাকাঙ্খীত মতানৈক্য।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি) ঃ আজ সাংসারিক কাজে আত্মীয় স্বজনের সাহায্য পাবেন। গৃহস্থালী কাজে অগ্রগতি। কর্মক্ষেত্রে সকাল সকালই প্রত্যাশা পূরণ হবে। দুপুর থেকে বিদ্যার্থীদের পড়াশোনায় উন্নতি। শিল্পী ও কলাকুশলীদের নতুন কাজের সুযোগ আসবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) ঃ আজ ব্যবসায়ীক প্রচার প্রচারণায় উন্নতি। প্রতিবেশী ও ছোট ভাই বোনের সাহায্য পাবেন। দুপুরের পর থেকে গৃহস্থালী কাজে আত্মীয়র সাহায্য পাবেন। যানবাহন ও প্রপার্টি ডিলারদের রোজগার বৃদ্ধি। কর্মক্ষেত্রে প্রত্যাশা পূরণ হবে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।