https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 8 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

প্রতিটি শিক্ষার্থীকে নির্মোহ মানুষ হয়ে গড়ে উঠতে হবে- বগুড়ার এসপি সুদীপ

admin
February 8, 2024 9:29 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের এসএসসি ২০২৪ পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অত্র প্রতিষ্ঠান অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৮ই ফেব্রুয়ার) সকালে অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম, পিপিএম।

বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, প্রতিটি শিক্ষার্থীকে নির্মোহ মানুষ হয়ে গড়ে উঠতে হবে। নির্মোহ মানুষের সমাজের ও দেশের জন্য নিজেকে আত্মনিয়োগ করে কল্যাণ বয়ে আনে। স্মার্ট বাংলাদেশে তোমাদের সুনাগরিক হয়ে উঠতে হবে। আমরা সবাই সুখ্যাতির জন্য সময়ের পিছনে ছুটি। কিন্তু তোমরা সময়কে নিজের নিয়ন্ত্রণে নিয়ে সমাজে তোমাদের ভালো কর্মগুলো চলমান রাখবে। শুধুমাত্র নিজেকে গড্ডলিকা প্রবাহে মিলিত করব না, আমরা নিজেদের সঠিক শিক্ষা নিয়ে জীবনের লক্ষ্য ঠিক করবো। নিজের জীবনের লক্ষ্য স্থির করতে পারলে অনেক দূর এগিয়ে যাওয়া সম্ভব। ভালো রেজাল্ট একটি অর্জন, কিন্তু জীবনে যে শ্রেষ্ঠত্ব অর্জন করতে হবে, আর তা হলো দেশপ্রেম। সকলের মাঝে দেশপ্রেম থাকতে হবে। যে জাতি নিজের জাতিস্বত্তাকে সম্মান করে না, সে জাতি কখনও উন্নতি করতে পারে না। তাই নিজেদের জাতিকে সামনে এগিয়ে নিতে হবে। আগামীর স্মার্ট বাংলাদেশের নেতৃত্ব দিবে আজ যারা বিদায় নিবে। ২০৪১ সালে বাংলাদেশ হবে উন্নত রাষ্ট্র, সে জাতির চালিকা শক্তির ভূমিকায় থাকবে তোমরা। আর সেজন্য আমাদের চ্যালেঞ্জ নিতে হবে। বঙ্গবন্ধুর ক্ষুধা দারিদ্র্য-মুক্ত সোনার বাংলাকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা করেছেন ২০৪১ সালের মধ্যে বাংলাদেশক উন্নত দেশে রুপান্তর করবেন তোমাদের মাধ্যমে। কারণ আগামী দিনে স্মার্ট বাংলাদেশে তোমরা হবে সোনার কারিগর।

বিদায় অনুষ্ঠানে এসএসসি ২০২৪ পরীক্ষার্থীদের অতিরিক্ত পাঠদানে কৃতিত্ব অর্জনকারীদের মাঝে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সাবেক সহকারী প্রধান শিক্ষক ইয়াসমিন সুলতানা, কলেজ শাখা শিক্ষক প্রতিনিধি জ্যেষ্ঠ প্রভাষক শহীদুল ইসলাম, ভারপ্রাপ্ত সহকারী প্রধান শিক্ষক ফেরদৌস আলম, সহকারী প্রধান শিক্ষক (প্রাথমিক শাখা) আব্দুর রহমান, কলেজ শাখার ইনচার্জ জ্যেষ্ঠ প্রভাষক আব্দুল হামিদ, প্রাথমিক শাখার ইনচার্জ ওয়ায়েস কুরুনি মুন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন স্কুল শাখা শিক্ষক প্রতিনিধি আনঞ্জুয়ারা খাতুন। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী শিক্ষক আল আমিন। বিদায়ী পরীক্ষার্থীদের মধ্যে অনুভূতি ব্যক্ত করেন মাহিয়া আক্তার নিহা।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।