https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 9 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় মেসিলি এ্যান্ড জি-সোয়ান পাম্পের বার্ষিক ডিলার মিট!

admin
February 9, 2024 8:08 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ায় মেসিলি এ্যান্ড জি-সোয়ান পাম্প মার্কেটিংয়ের বার্ষিক “ডিলার মিট” অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে সদর উপজেলার টিএমএসএস বিনোদন পার্কে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে রাখেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান মো. সেলিম মোল্লা। বগুড়া বিআরটিসি শপিং কমপ্লেক্সের তনু ইলেকট্রনিক এ্যান্ড মোটরস্ এর সত্ত্বাধিকারী মো. তৌহিদুর রহমান সাজুর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের ম্যানেজার মিজানুর রহমান, প্রতিষ্ঠানের হেড ইঞ্জিনিয়ার মনির হোসেন, আব্দুস সোবহান, মনোয়ার হোসেন, আব্দুল মালেক, আব্দুল বাসেদ আকন্দসহ বগুড়া জেলা ও উত্তরবঙ্গের সকল ডিলারবৃন্দ। শেষে পূর্ববর্তী বছরে ডিলারদের সেরা পারফর্মেন্সের পুরস্কার প্রদান, বছর পূর্তি ও কোম্পানির সকল বিশ্বস্ত অংশীদারদের ধন্যবাদ জ্ঞাপনের জন্য এ ডিলার মিটের আয়োজন করা হয়। এছাড়াও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান সহ নানা রকম আকর্ষণীয় ও বিনোদন মূলক অনুষ্ঠান এ ডিলার মিটের অন্তর্ভুক্ত ছিলো।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।