https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 16 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শিবগঞ্জে মেসার্স উত্তরা ট্রেডার্সে আগুন ৩টি গরু অগ্নিদগ্ধ

admin
April 16, 2024 12:03 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা ইউনিয়নে মাটিরঘর নামক স্থানে অবস্থিত মেসার্স উত্তরা ট্রেডার্স নামে একটি খোলা ডিজেল, পেট্রলের দোকানে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। সোমবার বিকাল ৪:৪৫ ঘটিকার সময় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। প্রায় এক ঘন্টায় ফায়ার সার্ভিসের কর্মীরা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে তেলের দোকানের পাশে থাকা একটি গরুর খামারে তিনটি গরু অগ্নিদগ্ধ হয়।

দোকানের মালিক আব্দুল গফুর জানান, তেলের লড়ি থেকে তেল ড্রামে নামানোর সময় হঠাৎই এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। তিনি দাবি করেন অগ্নিকান্ডের ঘটনায় প্রায় ৭০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

নাম প্রকাশ্যে অনিচ্ছুক অনেকে বলেন, উত্তরা ট্রেডার্সে এসে বগুড়া-রংপুর মহাসড়কের যানবাহন গুলোর কিছু অসাধু চালক ও হেল্পররা নিয়মিত চুরি করে তেল বিক্রি করতো। আর এলাকার কিছু নামধারী সাংবাদিকরা এ কাজে সহযোগিতা করে আসছে বলে জানান।

বগুড়া ফায়ার সার্ভিসের ডেপুটি এসিস্টেন্ট ডিরেক্টর খন্দকার আব্দুল জলিল জানান, আগুন লাগার খবর পেয়ে বগুড়া,শিবগঞ্জ, সোনাতলা ও গোবিন্দগঞ্জসহ মোট আটটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিভাবে সক্ষম হই । আগুনের সূত্রপাত জানতে চাইলে তিনি বলেন বিদ্যুৎচালিত মোটরের মাধ্যমে তেলের লড়ি থেকে তেল নামানোর সময় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে মোটর থেকেই এই আগুনের সূত্রপাত হয়েছে।

অগ্নিকান্ডের খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার, সহকারী কমিশনার (ভূমি) তাসনিমুজ্জামানা, অফিসার ইনচার্জ আব্দুর রউফ, মোকামতলা ইউপি চেয়ারম্যান আহসান হাবিব সবুজ ঘটনাস্থল পরিদর্শন করেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।