https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 6 May 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার আদমদীঘিতে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী নিহত

admin
May 6, 2024 12:27 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার আদমদীঘিতে ইট বোঝাই ট্রাক্টরের ধাক্কায় পিষ্ট হয়ে আব্দুস ছালাম (৪২) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত আব্দুস ছালাম আদমদীঘি উপজেলার নসরতপুর ইউপির শিহাড়ী গ্রামের আমজাদ হোসেনের ছেলে তিনি নসরতপুর বাজারে উপহার সামগ্রি দোকান ব্যবসায়ী। রোববার (৫ই মে) সকাল সাড়ে ৯টায় আদমদীঘির নসরতপুর-বিহিগ্রাম আঞ্চলিক সড়কের মটপুকুরিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

আদমদীঘি থানা পুলিশ মরদেহ উদ্ধার ও ট্রাক্টর আটক করলেও চালক ও হেলপাড় পালিয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শিরা জানায়, রোববার সকালে ব্যবসায়ী আব্দুস ছালাম তার মোটরসাইকেল যোগে উল্লেখিত সড়ক দিয়ে চাঁপাপুর বাজারের উদ্দেশ্যে যাবার সময় মটপুকুরিয়া নামক স্থানে ইট বোঝাই ট্রাক্টরকে অতিক্রম করে সামনে উঠার সময় ট্রাক্টরের ধাক্কায় মোটরসাইকেলটি সড়কে পড়ে যায়। এসময় মোটরসাইকেল চালক আব্দুস ছালাম ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয়।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, এ ঘটনায় আইনী প্রক্রিয়া চলছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।