https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 29 August 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার ট্রাকচাপায় দুই মোটরসাইকেল চালক নিহত

admin
August 29, 2023 10:24 pm
Link Copied!

বগুড়া প্রতিনিধি:

বগুড়ার পৃথক স্থানে ট্রাকচাপায় দুই মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। মঙ্গলবার (২৯ আগস্ট) সদর ও দুপচাঁচিয়া উপজেলায় সকালে এই দুর্ঘটনা ঘটে।

সদরের ঢাকা-রংপুর মহাসড়কের নওদাপাড়া টিএমএসএস ফিলিং স্টেশনের সামনে সকাল ১০ টার দিকে ট্রাকচাপায় নিহত হন মোস্তফা হায়দার (৪০)। তিনি জয়পুরহাটের আক্কেলপুরের পূর্নগোপীনাথপুর গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি আমিনুল ইসলাম। তিনি বলেন, বগুড়া থেকে ছেড়ে আসা একটি ট্রাক রংপুরের দিকে যাচ্ছিল।

একই পথে মোস্তফা হায়দার মোটরসাইকেল নিয়ে যাচ্ছিলেন। পথে সদরের টিএমএসএস ফিলিংস্টেশনের সামনে ট্রাকটিকে অতিক্রম করতে যান মোটরসাইকেল চালক। কিন্তু ট্রাকটিও একটু বেপরোয়া গতিতে ছিল।

 

এ সময় অসাবধানতাবশত ট্রাকের নিচে চাপা পড়ে নিহত হয় মোটরসাইকেল চালক মোস্তফা হায়দার। ওসি আমিনুল ইসলাম আরও বলেন, এ ঘটনায় ট্রাক জব্দ হলেও চালক ও সহকারী পালিয়ে গেছেন। আর নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে সকাল ৯ টার দিকে দুপচাঁচিয়া উপজেলার বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের বার মাইল এলাকায় ট্রাক চাপায় মোটরসাইকেল চালক জাকারিয়া হোসেন (২০) নামের এক যুবক নিহত হয়েছেন। তিনি জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার মাহমুদপুর বারাইল গ্রামের রেজাউল ইসলামের ছেলে।

স্থানীয়দের বরাতে দুপচাঁচিয়া থানার ওসি আবুল কালাম আজাদ জানান, জাকারিয়া হোসেন তার কর্মস্থল কাহালুর জোগারপাড়া টাইলস মিলে যাওয়ার জন্য বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে বের হয়। মোটরসাইকেলটি নিয়ে দুপচাঁচিয়া থানা বাসষ্টান্ড পার হয়ে বার মাইল এলাকায় গার্ডেন ভিউয়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক যাওয়ার সময় তাকে ধাক্কা দেয়।

ওসি আবুল কালাম আজাদ বলেন, জাকারিয়া মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তা পরে গুরুতরভাবে আহত হন। তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষণা করে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।