https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 23 August 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শেরপুরে ক্ষুদ্র-নৃগোষ্ঠী অনগ্রসর পরিবারের মাঝে হাঁস ও খাবার বিতরণ

admin
August 23, 2023 5:31 pm
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ

কাউকে পিছনে ফেলে নয়! দেশের সকল অনগ্রসর পরিবারকে উন্নয়ন মুখী করতে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ ডিটিএলপি প্রকল্পের মাধ্যমে শেরপুর উপজেলা প্রানিসম্পদ অধিদপ্তরের আয়োজনে অত্র কার্যালয় চত্বরে বুধবার (২৩ আগস্ট) বেলা সাড়ে ১১ টার দিকে ৩৩০ টি ক্ষুদ্র-নৃগোষ্ঠী পরিবারের মাঝে প্রত্যেক পরিবারকে ২০টি করে হাস, ১টি করে হাসের ঘর ও ৯ কেজি করে দানাদার খাবার বিনামূল্যে বিতরণ করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. সানজিদা সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি ও শেরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. মজিবর রহমান মজনু।

ডা. জাহিদুল ইসলাম সুমনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব শাহজামাল সিরাজী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এ্যাডভোকেট গোলম ফারুক, সহ সভাপতি আলহাজ্ব মুন্সি সাইফুল বারি ডাবলু, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, ভেটেরিনারী সার্জন ডা. মোছা. রেহেনা খাতুন প্রমূখ।

বক্তারা বলেন, টেকসই উন্নয়নের লক্ষে অনগ্রসর জাতিকে প্রাণিসম্পদ উপকরণ বিতরণ, প্রশিক্ষণ, কারিগরি সহায়তার মাধ্যমে দক্ষ মানব সম্মদ তৈরি ও জিবন মানোন্নয়ে অর্থনৈতিক সমৃদ্ধিতে প্রাণিসম্পদ অধিদপ্তর বহুমুখী কার্যক্রম অব্যাহত রেখেছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।