https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 27 August 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

admin
August 27, 2023 7:43 pm
Link Copied!

বগুড়া প্রতিনিধি:

বগুড়ার শিবগঞ্জে কাভার্ডভ্যানের ধাক্কায় নজরুল ইসলাম (৪৫) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। রোববার (২৭ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার মহাস্থান হাতিবান্ধা নামক স্থানের বগুড়া-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত নজরুল ইসলাম গাবতলী উপজেলার কাগইল ইউনিয়নের সুলতানপুর গ্রামের বাসিন্দা।

তিনি পরিবহন ও ইট ভাটার ব্যবসায়ী ছিলেন। প্রত্যক্ষদর্শীরা জানান, মহাস্থান থেকে মোবাইল ফোনে কথা বলা অবস্থায় মোটরসাইকেলযোগে গ্রামের বাড়ি ফিরছিলেন নজরুল ইসলাম। এসময় হাতিবান্ধা নামক জায়গায় পৌঁছালে রংপুরগামী একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলটিকে পিছন থেকে ধাক্কা দেয়। এতে ছিটকে গিয়ে কাভার্ড ভ্যানের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান নজরুল ইসলাম।

গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, দুর্ঘটনার পরপরই কাভার্ডভ্যানটি আটক করে হেফাজতে নেওয়া হয়েছে। চালক ও সহকারী পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। মরদেহ উদ্ধারের পর সুরুতহাল প্রতিবেদন তৈরী করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।