https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 9 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরে ঈদের ঘরমুখো মানুষের বাড়ি ফেরা

admin
April 9, 2024 9:43 pm
Link Copied!

মিন্টু ইসলাম

মুসলিম সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব রমজানের রোজা শেষে এলো খুশির ঈদ। আসন্ন এই পবিত্র ঈদুল ফিতরের আনন্দের অনুভূতি নিতে বাড়ি ফিরছে মানুষ দেশের একপ্রান্ত থেকে আরেক প্রান্তে কর্ম শেষে পরিবারের কাছে। ঢাকা বগুড়া হাইওয়ে মহাসড়কে ৯ এপ্রিল মঙ্গলবার দেখা যায় রাজধানী ঢাকা থেকে ফিরে আসার চিত্র বগুড়ার শেরপুরের ধুনট মোড় রোডে। তীব্র যানজট উপেক্ষা করে  নারীর টানে বাড়ি ফিরছে কয়েক কোটি মানুষ। যাত্রীরা কেউ ফিরছে ট্রাকে, কেউ বাসে, আবার কেউ ফিরছে মিনি মালবাহী ট্রাকে করে নারী পুরুষ উভয়ই টাকা কম খরচে নিরাপদে বাড়ি ফেরার উদ্দেশ্যে।

 

ঢাকা থেকে শেরপুরে বাড়ি ফেরা যাত্রী আব্দুল করিম বলেন বাসে উঠে আসলে ৫৫০ টাকার ভাড়া ১ হাজার টাকা চায় তাই বাধ্য হয়ে ট্রাকে এসেছি ৫০০ টাকায়। ঢাকার গার্মেন্ট থেকে বাড়ি ফেরা খন্দকার টোলার সফিউল বলেন অনেক কস্টে বাড়ি ফিরলাম ঈদের আনন্দ উপভোগ করবো পরিবারের সাথে এই জন্য। আরেক যাত্রী মনজু বলেন গরীবের আনন্দ উপভোগ করতে হয় আমাদের শুধু বছরে দুই ঈদে তাই যেভাবেই হোক বাড়ি এলাম।

এদিকে বগুড়া পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী নির্দেশে বগুড়ার শেরপুরে পুলিশ বক্স স্থাপন করা হয়েছে ১০ টি পয়েন্টে সেখানে ২৪ ঘন্টা পুলিশের নজর রাখতে কাজ করেছেন নিরাপত্তা টিম।  যানজটমুক্ত, দূর্ঘটনামুক্ত, নিরাপদ যাত্রা নিশ্চিত করতে জেলা পুলিশ বগুড়ার পক্ষ থেকে সবধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।