https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 15 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরে এসএসসি পরীক্ষার প্রথম দিনে ৩ শিক্ষার্থী বহিস্কার: সচিবসহ ৬ জনকে অব্যাহতি

admin
February 15, 2024 9:07 pm
Link Copied!

শেরপুর বগুড়া প্রতিনিধি:

বগুড়ার শেরপুরে এসএসসি পরীক্ষার প্রথম দিনে ১৫ ফেব্রুয়ারী বৃহস্পতিবার সকালে শালফা টেকনিক্যাল এন্ড বিএম কলেজ কেন্দ্রে পরীক্ষায় নকল ব্যবহার করায় ৩ জন শিক্ষার্থীকে বহিস্কার, ৬ জন কক্ষ পরিদর্শক ও ১ জন সহকারী কেন্দ্র সচিব কে অব্যাহতি দিয়েছেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সুমন জিহাদী। জানা যায়, শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নের শালফা টেকনিক্যাল এন্ড বিএম কলেজ কেন্দ্রে বেশ কয়েকটি বিদ্যালয়ের এসএসসি ভোকেশনালের পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে।

প্রথম দিনে বাংলা-২ বিষয়ের পরীক্ষা চলাকালে কিছু শিক্ষার্থী নোট বাইয়ের পাতা ছিড়ে নকল করার অপরাধে ধনকুন্ডি শাহানা সিরাজ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী নাইম মন্ডল (রোল নং ১৪০২৩০), বেলগাছি মুৃফতি দেওয়ান দাখিল মাদ্রাসার শিক্ষার্থী সাবিনা ইয়াসমিন (রোল নং ১৪০৩৪৭) ও হাপুনিয়া মহাবাগ উচ্চ বিদ্যালয়ের মো. বিজয় বাবু (রোল নং ১৪১১৯১) কে বহিস্কার করা হয়েছে। এছাড়াও সহকারী কেন্দ্র সচিব মো. জাহিদুল ইসলাম শান্তা, কক্ষ পরিদর্শক আব্দুর রশিদ, মো. রফিকুল ইসলাম, মো. সোলাইমান আলী, রামচন্দ্র পাল, বিকাশ কুমার ও রোজিনা খাতুন কে পরীক্ষা থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

এ ব্যাপারে শেরপুর এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সুমন জিহাদী বলেন, পরীক্ষা দিতে হবে মেধা খাটিয়ে। নইলে পাশের হার বাড়লেও মেধাহীন হয়ে পড়বে জাতি। পরীক্ষায় অসৎ উপায় অবলম্বন বা নকল করলে কাউকে ছাড় দেয়া হবেনা। যারা নকল করবে তাদের সহ সংশ্লিষ্ট সকলকে আইনের আওতায় আনা হবে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।