https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 29 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুর উপজেলা প্রশাসনের আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

admin
February 29, 2024 1:54 am
Link Copied!

মিন্টু ইসলাম

বগুড়া শেরপুরে ‘স্মার্ট হবে স্থানীয় সরকার, নিশ্চিত করবে সেবার অধিকার” এই শ্লোগানকে সামনে রেখে স্থানীয় সরকার দিবস উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের আয়োজনে উন্নয়ন মেলার শেষ দিনে মাদক, বাল্যবিবাহ, যৌতুক ও সন্ত্রাস বিরোধী সচেতনামূলক সাংস্কৃতিক অনুষ্ঠান ২৮ ফেব্রুয়ারি বুধবার রাত্রি ৮ টা থেকে রাত সাড়ে ১১ টা পর্যন্ত মনোমুগ্ধকর গানে গানে প্রাণবন্ত সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন জিহাদির সভাপতিত্বে তিনি সাংস্কৃতিক অনুষ্ঠান সফল হয়েছে বলে শেরপুরবাসীকে ধন্যবাদ জানান।

উক্ত সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলাম। এতে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক সাইফুল ইসলাম বলেন শেরপুরবাসী এবার দক্ষ স্মার্ট উপজেলা নির্বাহী কর্মকর্তা পেয়েছেন, যার কারণে এমন সুন্দর একটা সাংস্কৃতিক অনুষ্ঠান সফল হলো। তিনি আরও বলেন মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে সকলেই একসাথে কাজ করতে হবে উন্নয়নের স্মার্ট বাংলাদেশ বিনির্মানে।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সাইফুল ইসলাম ও উপজেলা নির্বাহী অফিসারের সহধর্মিণী। এছাড়াও উপজেলা সহকারী কমিশনার ভূমি কর্মকর্তা এস এস রেজাউল করিম, শেরপুর উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহজামাল সিরাজি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, সংশ্লিষ্ট কর্মকর্তাদের সচিবসহ সাংবাদিক ও আইনসৃংখলা বাহিনীর সদস্যরা উপস্তিত ছিলেন।

সজীব দত্ত ও পলি পারভিন এর উপস্থাপনায় উক্ত সাংস্কৃতিক অনুষ্ঠানে জনপ্রিয় কণ্ঠশিল্পী কাজী শুভ, বগুড়ার জনপ্রিয় কণ্ঠশিল্পী মেজবাহ বাপ্পি ও জনপ্রিয় কণ্ঠশিল্পী সুবর্ণা আক্তার গান পরিবেশন করেন। অনুষ্ঠান শেষে কুইজ প্রশ্নের উত্তর পর্বে শিশুসহ তিনজনকে বিশেষ পুরস্কার দেওয়া হয়।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।